‘সৃজনে’র একের পর এক লেগেই রয়েছে বিপদ, তাই এবার ‘নিম ফুলের মধু’তে আসছেন এই নতুন নায়ক!

Neem Phooler Madhu : জি বাংলায় (Zee Bangla) এমন কয়েকটি ধারাবাহিক রয়েছে, যেগুলো পরকীয়াবিহীন। গল্পগুলোর মধ্যে রয়েছে পারিবারিক মেলবন্ধনের কাহিনী। যেখানের মুখ্য বিষয় পারিবারিক সম্পর্ক।

Saranna

neem phooler madhu serial a new character entry soon

Neem Phooler Madhu : জি বাংলায় (Zee Bangla) এমন কয়েকটি ধারাবাহিক রয়েছে, যেগুলো পরকীয়াবিহীন। গল্পগুলোর মধ্যে রয়েছে পারিবারিক মেলবন্ধনের কাহিনী। যেখানের মুখ্য বিষয় পারিবারিক সম্পর্ক। সেরকমই কয়েকটি ধারাবাহিকের একটি ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। এই ধারাবাহিকে জুটি হিসেবে দেখা যায় পর্ণা আর সৃজনকে। পর্দার চরিত্রে অভিনয় করছেন পল্লবী শর্মা আর সৃজনের চরিত্রে অভিনয় করছেন রুবেল দাস।

মুখ্য দুই অভিনেতা অভিনেত্রী ছাড়াও ধারাবাহিকের সব চরিত্রই ভীষণ গুরুত্বপূর্ণ। প্রত্যেকটির আলাদা আলাদা কাহিনী রয়েছে। আমরা অনেক সময় দেখি নায়িকার বান্ধবী, সেটা অতটাও গুরুত্বপূর্ণ নয়, শুধুমাত্র কয়েকটা এপিসোডে হাতে গোনা কয়েকবার দেখা যায়, আর তারপরই শেষ হয়ে যায়। কিন্তু নিম ফুলের মধুতে তা হয় না। পর্ণার বান্ধবী রুচিরারও আলাদা কাহিনী রয়েছে।

neem phooler madhu serial a new hero entry soon

এই রুচিরার চরিত্রে অভিনয় করছেন সৌমি চক্রবর্তী। রুচিরার বিপরীতে রয়েছে চয়ন এই চয়নের চরিত্রে অভিনয় করছেন উদয় প্রতাপ সিং। পর্ণা সৃজন জুটির পাশাপাশি এই জুটিকেও ভালোবাসেন দর্শকরা। কিন্তু সেই জুটিতে আসছে ভাঙন। রুচিরা ভালোবাসে চয়নকে। চয়নের বাবা চাননা ছেলের বিয়ে হোক রুচিরার সাথে। চয়নের বাবা রুচিরার বাবা-মাকে যাচ্ছেতাই অপমান করে। অপমানিত হয়ে রুচিরার বাবা-মা ঠিক করেন ওই বাড়িতে মেয়ের বিয়ে দেবেননা।

কিন্তু একথা মানতে রাজি নন চয়ন রুচিরা। কিন্তু মানতে না চাইলেও কিছু করার নেই চয়ন রুচিরার জীবনে এবার প্রবেশ করছে তৃতীয় ব্যক্তি। আর এই তৃতীয় ব্যক্তির আগমন সম্ভবত রুচিরার পরিবারের দিক থেকে। শোনা যাচ্ছে রুচিরার জীবনে আসছে নতুন মানুষ। আর সেই মানুষটাকে কি রুচিরা আনছে, নাকি তার বাড়ির লোক আনছে তা জানা যায়নি।

neem phooler madhu serial a new character entry as ruchiras frionse

নতুন মানুষের চরিত্রে অভিনয় করবেন জনপ্রিয় অভিনেতা সৌরভ সেনগুপ্ত। যাকে দেখা গেছে মিঠাই, মুকুট, জগদ্ধাত্রী সহ আরও অনেক ধারাবাহিকে। উল্লেখ্য, নিম ফুলের মধুর মুখ্য অভিনেতা রুবেল দাস দ্বিতীয়া থেকে ডেঙ্গিতে আক্রান্ত হয়েছিলেন। পুজো কটাদিন অসুস্থতাতেই দিন কেটেছিল। রবিবার বাড়ি ফিরেছেন এখন একটু সুস্থ আছেন। কিন্তু শরীর দুর্বল হয়ে রয়েছে। ওই অবস্থাতেই চলছে ধারাবাহিকের শ্যুটিং।

× close ad