নীল কে দূরে সরিয়ে জিষ্ণুকে বিয়ে করবে মেঘ? সম্প্রচারের আগেই ফাঁস ‘ইচ্ছে পুতুল’র আগাম ট্র্যাক!

জি বাংলার (Zee Bangla) ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul) ধারাবাহিক শুরু থেকেই দর্শকদের বেশ মনে ধরেছে। তবে বর্তমানে গল্পের ট্র্যাক কোন দিকে যাচ্ছে সেটাই বোঝা মুশকিল।

Saranna

zee bangla icche putul jishnu or neel whom will megh choose for future

জি বাংলার (Zee Bangla) ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul) ধারাবাহিক শুরু থেকেই দর্শকদের বেশ মনে ধরেছে। তবে বর্তমানে গল্পের ট্র্যাক কোন দিকে যাচ্ছে সেটাই বোঝা মুশকিল। কারণ ধারাবাহিকে এমন কিছু ঘটনা ঘটছে যার জন্য মানুষের মনে অনেক রকম প্রশ্নের সঞ্চার হচ্ছে। এখন তো ময়ূরীর সব রহস্য ফাঁস, তাহলে নীল কি আর ময়ূরীকে বিয়ে করবে? মেঘ কি ফিরে যাবে নীলের জীবনে নাকি ফিরবে জিষ্ণুর জীবনে? কি হতে চলেছে ধারাবাহিকের কাহিনী? চলুন জেনে নেওয়া যাক।

যারা নিয়মিত দর্শক তারা জানেন, এতদিন সকলেই মেঘকে ভুল বুঝে এসেছিল। কিন্তু এখন সকলে বুঝতে পারছে মেঘই ঠিক ছিল। রূপ যে ভীষণ রকমের একজন শয়তান ব্যক্তি, সেটা আজ নীলের বাড়ির সকলের সামনে পরিষ্কার হয়ে গেছে। আর রূপকে ইন্ধন জুগিয়েছে ময়ূরী। সেটাও সকলে আচঁ করতে পারছে।

icche putul serial neel showoff infront of megh with mayuri audience get angry

এদিকে নীলের সাথে তো ময়ূরীর বিয়ে হওয়ার কথা ছিল। সেই বিয়ের কি হবে? নীল তো ময়ূরীকে কোনোভাবেই মেনে নিতে পারছেনা। সে মেঘের কাছে ক্ষমা চায়, সব ভুল স্বীকার করে নেয়। এরপর মেঘের কাছে ফেরার জন্য অনুরোধ করে। কিন্তু ময়ূরী এতসহজে হাল ছাড়তে নারাজ, নীলকেই চাই তাঁর। নীলকে না পেয়ে পাগলের মতো করতে শুরু করেছে।

আরও পড়ুনঃ জাল ওষুধ চক্রে কৌশিকী’র নাম, জ্যাসকেই করতে হবে অ্যারেস্ট! রইল ‘জগদ্ধাত্রী’ ধুন্ধুমার পর্ব

নীলের মা মীনাক্ষীও মেঘের কাছে ক্ষমা চায়। মেঘকে ফোন করে জানায়, সে মেঘকে আবার বরণ করে নেবে। তার ভুল যেন সব ক্ষমা করে দেয়। কিন্তু মেঘ কি চায়? মেঘ নীলকে আর বিশ্বাস করেনা। সে চায়না আর অপমানিত হতে। আজ সে ক্ষমা চাইছে, কিন্তু আবার একদিন আসবে যেদিন মেঘের কোনো ভুল দেখে মেঘকে আবার বিতাড়িত করবে।

মেঘের বাবা অনিন্দ্যও চায়না মেঘ ওই বাড়িতে যাক। মেঘের জীবনে আর একজন মানুষ রয়েছে জিষ্ণু। জিষ্ণুর আদর্শকে মেঘের বাবা পছন্দ করলেও, মেঘ জিষ্ণুকে বন্ধুই ভাবে , কিন্তু তাও একটা দূর্বল জায়গা তৈরি হচ্ছে মেঘের মধ্যে। তবে নীল চাইলেও মেঘ ফিরতে চায় না তার জীবনে। তাহলে কি মেঘ জিষ্ণুর জীবনেই প্রবেশ করবে। আর নীল ময়ূরীর জীবনে। ধারাবাহিকের আগামী পর্ব গুলো এর উত্তর দেবে।

× close ad