‘TRP না থাকলে সিরিয়ালের ভরসা……’! ছোটপর্দায় ফেরা নিয়ে বিস্ফোরক অভিনেত্রী ইন্দ্রানী হালদার

Indrani Halder : টলিপাড়ার (Tollywood) জনপ্রিয় অভিনেত্রী ইন্দ্রানী হালদার (Indrani Halder)। শুধু টলিপাড়া নয় বলিউডেও তাঁর বিস্তার লক্ষ্য করা যায়। টলিউডের বড় পর্দা থেকে ছোটো

Saranna

indrani halder openup why she not coming on bengali television

Indrani Halder : টলিপাড়ার (Tollywood) জনপ্রিয় অভিনেত্রী ইন্দ্রানী হালদার (Indrani Halder)। শুধু টলিপাড়া নয় বলিউডেও তাঁর বিস্তার লক্ষ্য করা যায়। টলিউডের বড় পর্দা থেকে ছোটো পর্দা সবেতেই তিনি জনপ্রিয়। এমনকি ছোটো পর্দার জনপ্রিয় দুই চ্যানেল স্টার জলসাকে শ্বশুর বাড়ি আর জি বাংলাকে নিজের বাপের বাড়ির সাথে তুলনা করেছিলেন। এত বিস্তারিত এত জনপ্রিয় অভিনেত্রীকে পর্দায় দেখা যাচ্ছে না কেন?

আর কি ফিরবেন না? অনেক বছর হয়ে গেল তিনি গায়েব। শেষবার তাঁকে দেখা গিয়েছিল ‘শ্রীময়ী’ ধারাবাহিকে। এই ধারাবাহিক শেষ হতেই ‘ঘরে ঘরে জি বাংলা’র পোস্টারে দেখা গিয়েছিল। সবাই ভেবেছিল রচনা ব্যানার্জীর সাথে টক্কর দিতে পর্দায় ফিরছেন। কিন্তু এই শো এখন ২০০ এর বেশি পর্ব পেরিয়ে গেলেও কোনো পর্বে দেখা মেলেনি ইন্দ্রানীর অস্তিত্ব।

4 actress who acting in same time into two different role indrani halder in seema rekkha as seema and rekha

এর কারণ হিসেবে জানা যায়, প্রযোজনা সংস্থার সঙ্গে বনিবনা হয়নি। রিয়েলিটি শোয়ে নাই বা দেখা গেল। কিন্তু ধারাবাহিকে কেন দেখা মিলছেনা? শ্রীময়ী ধারাবাহিকের পর তাঁর কাছে অনেক ধারাবাহিকের সুযোগ গেছে, চিত্রনাট্যও পড়েছেন, কিন্তু কোনোটাই তাঁর মন আকর্ষণ করেনি। আর তাই সেগুলো ফিরিয়ে দেন। আসলে তিনি ভাবেন, এখন ধারাবাহিকের অত্যন্ত দুরবস্থা।

ভালো কাস্ট নিয়ে শুরু হলেও টিআরপি না থাকায় ধারাবাহিক কয়েকদিনের মধ্যেই শেষ হয়ে যায়। হয়ত দেখা গেল, এমন কোনো ধারাবাহিকে  অভিনয় করছেন, সেই ধারাবাহিকের টিআরপি নেই, হঠাৎ যদি কয়েক মাসের মধ্যে বন্ধ হয়ে যায়। এই ভাবনা থেকেই তিনি পিছিয়ে আসছেন। তিনি চাননা তাঁর কেরিয়ার জীবনের সাথে এই পুনরাবৃত্তি ঘটুক। 

indrani halder

তবে ছোটো পর্দায় দেখা না গেলেও, ওয়েব সিরিজে ডেবিউ করছেন ইন্দ্রানী। নতুন ওয়েব সিরিজ ‘ছোটলোক’ আর কয়েকদিনের মধ্যেই মুক্তি পাবে। এখানে তাঁর লুক একেবারে অন্যরকম। কাঁচাপাকা ববকাট চুল, সাদা শাড়ি, চোখে চশমা একেবারে নতুন অবতারে হাজির। তাঁর চরিত্রটা ধূসর, তিনি একজন দুঁদে রাজনীতিবিদ। এই সিরিজে থাকছেন প্রিয়াঙ্কা সরকার, গৌরব চক্রবর্তী, ঊষসী রায় এবং ঊষসী চক্রবর্তী সহ আরও অনেকে।

× close ad