খুব শীঘ্রই ছোটপর্দায় ফিরছে ‘সোনাতিক’ জুটি! অনুরাগীদের নিজেরাই দিলেন সুখবর!

Pratik-Sonamoni : টলিপাড়ায় (Tollywood) এমন অনেক বাংলা ধারাবাহিক (Bengali Serial) রয়েছে, যা দর্শকদের মনে আজীবন রয়ে যায়। শুধু ধারাবাহিক নয়, ধারাবাহিকের জুটি গুলোও দর্শকদের মনে

Saranna

pratik sen and sonamoni saha coming togather in mega soon

Pratik-Sonamoni : টলিপাড়ায় (Tollywood) এমন অনেক বাংলা ধারাবাহিক (Bengali Serial) রয়েছে, যা দর্শকদের মনে আজীবন রয়ে যায়। শুধু ধারাবাহিক নয়, ধারাবাহিকের জুটি গুলোও দর্শকদের মনে রয়ে যায় সবসময়। আর সে কারণেই ধারাবাহিক শেষ হয়ে গেলেও মানুষ সেই জুটি গুলোকে খোঁজেন। যেমন ‘সোনাতিক’ জুটি, অর্থাৎ সোনামনি সাহা (Sonamoni Saha) প্রতীক সেনের (Pratik Sen) জুটি। অভিনয়ের ক্ষেত্রে সবসময় তো মানুষ একজনের সাথেই জুটি বাঁধতে পারেননা।

কাহিনীর প্রয়োজনীয়তায় জুটি বাঁধতে হয় অন্য কারোর সাথে। আর তখনই ধারাবাহিক ফ্লপ খায়। এরকম দৃষ্টান্ত টলিপাড়ায় বহু রয়েছে। তাদের মধ্যে একটি জুটি হল সোনাতিক জুটি। অর্থাৎ প্রতীক সেন এবং সোনামনি সাহা। প্রতীক সেন ধারাবাহিকের ক্ষেত্রে প্রথম জুটি বেঁধে কাজ করেছেন অভিনেত্রী তৃণা সাহার সাথে খোকাবাবু ধারাবাহিকে। তারপর জুটি বাঁধেন সোনামনি সাহার সাথে মোহর ধারাবাহিকে।

shankha mohor might return soon pratik sen sonamoni saha gave hint

মোহরের পর দেবচন্দ্রিমা সিংহ রায়ের সাথে জুটি বেঁধে কাজ করেন ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকে। অন্যদিকে সোনামনি সাহা রাহুল মজুমদারের সাথে প্রথম জুটি বেঁধে কাজ করেছিলেন দেবী চৌধুরানীতে। কিন্তু তা সত্ত্বেও সবথেকে হিট হয় সোনামনির সাথে জুটি। তাদের মোহর  ধারাবাহিকের প্রত্যেকটা মুহুর্ত আজও সোশ্যাল মিডিয়ায় ঘোরে।

এমনকি বাস্তবেও তাদের দেখতে চান তাদের অনুরাগীরা। এত পছন্দ এই জুটিকে। অনুরাগীরা প্রশ্ন করছেন কবে ফিরবে এই জুটি? সেই প্রশ্নের উত্তর দিলেন দুজনে। সম্প্রতি মাননীয়া মুখ্যমন্ত্রীর আয়োজিত বিজয়া সম্মেলনী অনুষ্ঠানে দেখা মিলেছিল সোনাতিক জুটির। এই জুটিকে দেখে তো সাংবাদিকরা ভিড় করে দাঁড়ান। তাদের প্রশ্ন একটাই কবে আবার এই জুটির একসাথে দেখা মিলবে?

mohor shankha aka actor pratik sen actress sonamoni saha get pair in cinema3

সোনাতিক জুটি জানিয়েছেন, ‘ভালো গল্প পেলে আবারও দুজনে একসাথে কাজ করব’। তাহলে আশা রাখা যাচ্ছে, আবারও ফিরতে চলেছে এই জুটি। প্রসঙ্গত, এই জুটি এতটাই জনপ্রিয় যে, সোনামনি যখন মোহর ধারাবাহিক শেষ করে ‘এক্কাদোক্কা’ ধারাবাহিকে সপ্তর্ষি মৌলিকের সাথে জুটি বাঁধেন। তখন অনেক সোনাতিক জুটির অনুরাগীরা ক্ষিপ্ত হয়েছিলেন।

তারা চেয়েছিলেন ফিরে আসুক সোনাতিক জুটি। তাই নিয়ে আসাও হয়েছিল। কিন্তু শেষরক্ষা হলনা। আসলে অনুরাগীরা চাইছেন পুরোপুরি মোহর ধারাবাহিকের মতো জুটি বেঁধে একসাথে ফিরুক। কোনো ত্রিকোণ কাহিনী তারা চাননা। দেখা যাক ভবিষ্যতে কি হয়। সকলেই অপেক্ষায় রয়েছেন।

× close ad