‘ইচ্ছে পুতুল’ থেকে আচমকাই সরে দাঁড়াচ্ছেন মুখ্য অভিনেতা! খবর প্রকাশ পেতেই মনখারাপ দর্শকদের

Icche Putul : বর্তমানে সম্প্রচারিত জি বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’। ধারাবাহিকটি যখন শুরু হয় তখন দেখা গিয়েছিল ত্রিকোণ প্রেমের কাহিনী

Saranna

from icche putul serial this actor leave he announced

Icche Putul : বর্তমানে সম্প্রচারিত জি বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’। ধারাবাহিকটি যখন শুরু হয় তখন দেখা গিয়েছিল ত্রিকোণ প্রেমের কাহিনী নিয়ে তৈরি হচ্ছে ধারাবাহিকটি। প্রথম দিকে ধারাবাহিকটি টিআরপি দিতে পারেনি। কিন্তু বর্তমানে টিআরপি দিচ্ছে। এই খুশির খবরেই জানা গেছে দুঃখের খবর। ধারাবাহিক ছেড়ে দিচ্ছেন এক গুরুত্বপূর্ণ অভিনেতা।

মেঘ-নীল আর ময়ূরী এই তিনজনের কাহিনী নিয়ে ধারাবাহিকটি শুরু হয়। কিন্তু টিআরপি শূন্য আসছিল। অনেকেই ভেবেছিলেন ধারাবাহিক শেষ হয়ে যাবে। এমনকি টলিপাড়ায় গুঞ্জনও শোনা গিয়েছিল ধারাবাহিক শেষ হয়ে যাবে, কিন্তু শেষ হয়নি ধারাবাহিক। স্লট বদল ঘটেছে। আর স্লট বদল হতেই দেখা যাচ্ছে দূর্দান্ত ফল হচ্ছে। ধারাবাহিকের উন্নতি হল বটে, কিন্তু দুঃখের খবর।

icche putul serial onscreen father daughter duo once again win audiences heart

ধারাবাহিকে অতন্ত্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাচ্ছে অভিনেতা কৃষ্ণকিশোর মুখার্জী। যাকে দেখা যাচ্ছে মেঘের বাবা অনিন্দ্য রায়ের চরিত্রে। মেঘ আর তার বাবার সম্পর্ক সকলেরই ভালো লাগে। সবাই ভাবেন এই সম্পর্ক বুঝি রিয়েল লাইফের। এই সম্পর্কের অনুরাগীদের জন্য দুঃখের খবর খুব শীঘ্রই এই জুটি ভেঙে যাচ্ছে। ধারাবাহিকে অভিনয় করা ছেড়ে দিচ্ছেন।

যখন মেঘের বিয়ের ট্র্যাক এল, তখন দেখা গেল মেঘের বিয়ের পর কৃষ্ণকিশোর মুখার্জীর পার্ট খুব কম ছিল। তাই তিনি আকাশ আটে অভিনয় করতে শুরু করেন। আকাশ আটের আদালত ও একটি মেয়ে ধারাবাহিকে জাঁদরেল দাপুটে উকিলের চরিত্রে অভিনয় করবেন। তাই সেখানে চার দিন সময় দেবেন। আর ইচ্ছে পুতুলে দেবেন দু দিন।

icche putul serial mayuri should expose to all soon

উল্লেখ্য, কৃষ্ণ কিশোর মুখোপাধ্যায় পরিচিতি লাভ করেছেন আকাশ বাংলার খোঁজখবর শো থেকে। এটি একটি তদন্ত মূলক শো। এই শোয়ের ট্যাগলাইন ছিল আন্দোলনের খোঁজে আন্দোলিত খবর। এই শোয়ের সঞ্চালনার ভূমিকায় তাঁকে দেখা যেত। রাত দশটায় এই শো হত। এরপর থেকেই তিনি সকলের কাছে জনপ্রিয়। ওই সাদা মাথার চুল। সুন্দর কথা বলার ভঙ্গি। সকল দর্শকদেরই তাঁকে বেশ পছন্দের। তাঁর সেই অভিব্যক্তি এখনো রয়েছে মানুষের মনে।

× close ad