নিজের ক্ষতি করে সূর্যর যাত্রা ভঙ্গ, সূর্য-দীপাকে আটকাতে চরম পদক্ষেপ মিশকার!

Anurager Chowa : স্টার জলসার (Star Jalsha) যে ধারাবাহিকে এখন ধুন্ধুমার পর্ব চলছে সেটি হল ‘অনুরাগের ছোঁয়া’। সূর্য-দীপার জীবনের পাশাপাশি এই ধারাবাহিকে খলনায়িকার জীবনও প্রাধান্য

Saranna

anurager chowa serial mishka took a dengarous step

Anurager Chowa : স্টার জলসার (Star Jalsha) যে ধারাবাহিকে এখন ধুন্ধুমার পর্ব চলছে সেটি হল ‘অনুরাগের ছোঁয়া’। সূর্য-দীপার জীবনের পাশাপাশি এই ধারাবাহিকে খলনায়িকার জীবনও প্রাধান্য পেয়েছে। যদিও নায়ক-নায়িকার পাশাপাশি খল চরিত্রও বেশ গুরুত্বপূর্ণ। বর্তমানে খল চরিত্র মিশকা এতটাই সূর্য-দীপার জীবনে উৎপাত করছে। তা ধারণারও বাইরে। এবার সে রেগে গিয়ে নিজের গর্ভকেই খুন করতে চাইছে। ফাঁস হল সেই পর্ব।

ধারাবাহিক যারা দেখেন তারা জানেনই, বেআইনি ভাবে সূর্যর স্পার্ম নিজের গর্ভে ধারণ করে সূর্যর সন্তানের জন্ম দিতে চলেছে। এর কারণ একটাই, নিজেকে সে স্থায়ীভাবে সেনগুপ্ত বাড়ির বৌ হিসেবে প্রতিষ্ঠিত করতে চায়। কিন্তু এখন আর কেউ মিশকাকে চায়না, মিশকার সব জারিজুরি শেষ, কেউ আর মিশকার পক্ষে নেই, সকলেই এখন বেশ সতর্ক থাকে।

anurager chowa serial mishka took a dengarous step to stop surja

আর তাই তারা মিশকাকে উপেক্ষা করে দীপাবলি উৎসব করছে। রত্না দেবী বলে, মিশকা একটা আস্ত রাহু, সবাইকে গ্রাস করছে সময় অসময়ে ওর নাম না নেওয়াই উচিত। আর এটা বুঝতে পেরে মিশকা খুবই রেগে যায়। হাততালি দিতে দিতে মিশকা সেনগুপ্ত বাড়িতে হাজির হয়। আর বলে বেশ ভালোই ঘোল খাওয়ালি সূর্য। 

সবাই তাকে বেড়িয়ে যেতে বলে, সে বেড়িয়ে যায়না। শুধু তাই নয়, এর পাশাপাশি সে বলে আমি তোমাদের কাউকে শান্তিতে থাকতে দেব না। আমি যদি বেড়িয়ে যাই, একেবারেই বেড়াব। ডেডবডি হয়ে। আমি কিছুতেই মেনে নেব না। সূর্য তার ছেলেমেয়েদের নিয়ে এই বাড়িতে সুখে থাকবে। জয় বলে, তোমার যা করার তুমি করে নাও। মিশকা তখন টেবিলে রাখা ছুড়ি নিয়ে নিজের পেটেই ছুড়ি মারে। 

anurager chowa serial mishka try to kill herself

তারপর তড়িঘড়ি করে মিশকাকে হসপিটালে নিয়ে যাওয়া হয়। ডাক্তার জানিয়ে দেয়, অবস্থাটা খুব শোচনীয়। এবার দেখার কি হয়। মিশকা আর তার সন্তান বাঁচে নাকি দুজনেই একসাথে মারা যায়। এর উত্তর দেবে আগামী পর্ব। তবে এবার যে টিআরপি তড়তড়িয়ে উঠবে তা বোঝাই যাচ্ছে। 

× close ad