ছেলেকে বাঁচাতে ‘মিশকা’র জন্য বড় সিদ্ধান্ত নিল সূর্য, ক্ষুব্ধ ‘অনুরাগের ছোঁয়া’ অনুরাগীরা

Anurager Chowa : গত কয়েক মাস ধরে টিআরপি তালিকায় প্রথম স্থান অর্জন করে এসেছে স্টার জলসা(Star Jalsha)র স্বস্তিকা ঘোষ এবং দিব্যজ্যোতি দত্তর জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের

Saranna

anurager chhowa serial surja make a big dicision for mishka and her baby boy

Anurager Chowa : গত কয়েক মাস ধরে টিআরপি তালিকায় প্রথম স্থান অর্জন করে এসেছে স্টার জলসা(Star Jalsha)র স্বস্তিকা ঘোষ এবং দিব্যজ্যোতি দত্তর জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। কিন্তু দু সপ্তাহ হল টিআরপি তালিকায় আর প্রথমে নেই। একেবারে সোজা পঞ্চমে। এই ঘটনায় মুষড়ে পড়েছেন সকলে। আর তাই নির্মাতারা কাহিনীতে এমন চমক আনলেন যেখানে তরতরিয়ে বাড়তে চলেছে টিআরপি।

মিশকাকে বাঁচাতে সূর্য নিজেকে মিশকার স্বামী বলে স্বীকৃতি দিলেন, সম্প্রচার হওয়ার আগেই ফাঁস হল এই পর্ব।ধারাবাহিক যারা দেখেন তারা জানেনই, এখন সেনগুপ্ত বাড়িতে চলছে কালীপুজো। আর এই সুন্দর সময়ে মিশকার মতো শয়তানকে আনন্দের সঙ্গী করতে চাননা। আর তাই মিশকাকে মিথ্যা বলে, পরিকল্পনা করে বাড়ির বাইরে করে দেয়।

anurager chhowa serial surja make a big dicision for mishka

আর এটা জানতে পেরে মিশকা খুবই রেগে যায়। আর তাই রাগের বশে নিজের গর্ভের সন্তানকে ছুড়ি দিয়ে খুন করে।তারপর তড়িঘড়ি করে মিশকাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ডাক্তাররা জানিয়ে দেয় মা ও সন্তান দুজনেই খুবই বিপদে রয়েছেন। লাবণ্য সেনগুপ্ত জানান, যেভাবেই হোক মা আর বেবিকে বাঁচাতে হবে। ডক্টর সূর্যকে বন্ড পেপারে সই করতে বলে, সূর্য রাজি হয়না।

কারণ দীপা সামনে ছিল। আর তাছাড়া এটা তো অসম্ভব একটা ব্যাপার। সবাই মিলে বোঝাতে সূর্য সই করে। এরপর অপারেশনের জন্য মিশকাকে রেডি করা হয়, কিন্তু সেটা কোনো ডাক্তারের কাম্য নয়, প্রয়োজন বিশেষজ্ঞের। বিশেষজ্ঞ যা নির্দেশ দেবেন সেই মতোই কাজ করবেন ডক্টররা। বিশেষজ্ঞের নাম অর্জুন চক্রবর্তী। বর্তমানে তিনি এখন বিদেশে রয়েছেন। আর তাই তাঁর সাথে ভিডিও কলে কনফারেন্সে মিটিং করা হল।

anurager chhowa serial surja return with mishka

তিনি নির্দেশ দিলেন। নির্দেশ অনুযায়ী সব কিছু সফল হল। মিশকা একটি পুত্র সন্তানের জন্ম দিলেন। মিশকার অবস্থা খুবই ক্রিটিক্যাল। ডাক্তারের কেবিনে যায় দীপা। ভিডিও কলের মাধ্যমে দীপার গলা শুনতে পায় অর্জুন। অর্জুন ডাক্তারকে জিজ্ঞাসা করে ওটা কে ছিল। ডাক্তাররা জানান, রোগীর বাড়ির লোক । সঙ্গে সঙ্গে অর্জুন বলে এটা তো দীপার গলা। অর্জুন কী করে দীপাকে চিনল? সেটাই এখন দেখার।

× close ad