পরাগের সাথে শিমুলের জীবন নষ্ট হতে দেবেননা মধুবালা, বৌমার জন্য বড় সিদ্ধান্ত নিলেন তিনি!

Kar Kache Koi Moner Katha : বর্তমানে জি বাংলার (Zee Bangla) যে ধারাবাহিকটি দর্শকদের মন কেড়ে নিচ্ছে, সেই ধারাবাহিকটি হল ‘কার কাছে কই মনের কথা’

Saranna

kar kache koi moner katha serial madhubala take a strict decision for save shimul's life

Kar Kache Koi Moner Katha : বর্তমানে জি বাংলার (Zee Bangla) যে ধারাবাহিকটি দর্শকদের মন কেড়ে নিচ্ছে, সেই ধারাবাহিকটি হল ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Katha)। শিমুল, পরাগ-পলাশ, মধুবালা দেবী এবং পুতুল এই কয়েকজন রয়েছে ধারাবাহিকের কেন্দ্রবিন্দুতে। প্রত্যেক জনের আলাদা আলাদা কাহিনী ধারাবাহিকে আবর্তিত হচ্ছে। বর্তমানে চলছে শিমুল আর পরাগের ডিভোর্সের ট্র্যাক। মধুবালা দেবী শিমুল আর পরাগের ডিভোর্স দিয়ে শিমুলের নতুন বিয়ে দেবে।

ধারাবাহিকের কাহিনীতে দেখা যাচ্ছে, শিমুলকে নিজেদের বাড়ি থেকে উৎখাত করতে পরাগ আর পলাশ খাবারে বিষ মিশিয়ে দেয়। সেই বিষ খেয়ে শিমুল মৃত্যুর সাথে লড়াই করে বাড়ি ফিরে এসেছে। বাড়ি ফিরতেই মধুবালা দেবী শিমুলের যত্নের কোনোরকম ত্রুটি রাখেনি। এর পাশাপাশি মধুবালা দেবী যখন জানতে পেরেছে, তার ছেলেরাই এই কাজের সাথে নিযুক্ত , তাদের তিরস্কার করতে দ্বিধাবোধ করেননি।

kar kache koi moner katha serial parag and palash are in trouble

মধুবালা দেবী ঠিক করেছেন, শিমুলের অসফল বিয়েকে সফল করতে। একটা ভুল মানুষের সাথে তার বিয়ে হয়েছে, শিমুলের জীবনে সঠিক মানুষ আসা দরকার, তবেই সে ভালোভাবে বাঁচতে পারবে। তাই তিনি জানিয়ে দেন , শতদ্রুর সাথে নিজের বাড়ি থেকে শিমুলের বিয়ে দেবেন। আর নিজে দাঁড়িয়ে থেকে পরাগের সাথে ডিভোর্স দেবে।

অন্যদিকে আবার পলাশ এবং প্রতীক্ষা পরিকল্পনা করছে পরাগের সাথে শিমুলের ডিভোর্স দেবে। কিন্তু পরাগ ভাবছে শিমুল হয়ত ডিভোর্স দেবেনা। কিন্তু তার আগেই তো মধুবালা দেবী সেই সবের ব্যবস্থা করেছে। কিন্তু শিমুল ডিভোর্সের প্রস্তাবে রাজি হলেও, বিয়ের প্রস্তাবে রাজি নয়। এই কথা শুনে বিপাশারা রেগে যায়। শিমুল কি করে পরাগকে শাস্তি না দিয়ে থাকতে পারে । এখন এবার কি হয় সেটাই দেখার।

kar kache koi moner katha serial satadru offered job for shimul

তবে আগামী পর্বে দেখা যাচ্ছে, শিমুল পরাগকে বলছে, তোমায় যদি পুলিশ ধরে নিয়ে যেত, তখন তোমাকে লাখ টাকা দিয়ে নিজেকে ছাড়াতে হত। তুমি কি সেটা পারতে? তাই বলছি নিজের যদি ভালো চাও আমি যেটা বলব সেটা শুনবে। আর যদি তুমি সেটা না করো, তাহলে আমিও তোমার কেসটা খুঁচিয়ে ঘা করতে পারি।

× close ad