বহু বছর পর পর্দায় ফিরছেন সোমরাজ, জুটি বাঁধছেন এই অভিনেত্রীর সাথে!

Somraj Maity : টলিপাড়ার (Tollywood) জনপ্রিয় একজন অভিনেতা হলেন সোমরাজ মাইতি। ছোটো পর্দা থেকে বড় পর্দা, বড় পর্দা থেকে ওটিটি সব জায়গাতেই তার অবাধ বিচরণ।

Saranna

somraj maity coming back on new serial

Somraj Maity : টলিপাড়ার (Tollywood) জনপ্রিয় একজন অভিনেতা হলেন সোমরাজ মাইতি। ছোটো পর্দা থেকে বড় পর্দা, বড় পর্দা থেকে ওটিটি সব জায়গাতেই তার অবাধ বিচরণ। অভিনেতাকে দর্শকরা চিনেছিলেন ২০১৬ সালের একটি ধারাবাহিক ‘এই ছেলেটা ভেলভেলেটা’-তে । তারপর আরও অনেক কটা ধারাবাহিকে অভিনয় করেছিলেন, কিন্তু জনপ্রিয়তা পেয়েছেন এই ধারাবাহিক থেকে।

কিন্তু বর্তমানে ছোটো পর্দায় দেখা যাচ্ছে না, আর তাই অনুরাগীরা তাঁকে খুঁজছেন। দর্শকদের কথা রাখতে আবারও ফিরছেন সোমরাজ। জুটি বাঁধছেন জনপ্রিয় অভিনেত্রীর সাথে। ইতিমধ্যেই ধারাবাহিকের সব চ্যানেল গুলোতে নতুন নতুন প্রোমো আসতে শুরু করেছে। আবারও এক নতুন ধারাবাহিক আসতে চলেছে স্টার জলসায়। আর সেখানেই দেখা যাবে সোমরাজকে।

somraj maity coming back after long time

আর তার বিপরীতে থাকবেন এক জনপ্রিয় অভিনেত্রী ইন্দ্রাণী ভট্টাচার্য (Indrani Bhattacharyya)। বর্তমানে যাকে ‘খেলনা বাড়ি’ তে মিতুলের মেয়ে গুগলির চরিত্রে দেখা যাচ্ছে। এক সাক্ষাৎকারে সোমরাজ জানিয়েছিলেন স্টার জলসায় মিসিং স্ক্রু-র হাত ধরে তিনি আসবেন। তবে এখনো চ্যানেল কর্তৃপক্ষ ঘোষণা করেননি। এটা গুঞ্জন মাত্র। দেখা যাক কি হয়। তবে ইন্দ্রানীর সাথে সোমরাজের নতুন জুটি দেখার জন্য দর্শকরা বেশ আগ্রহী।

উল্লেখ্য, সোমরাজের ছোটো থেকেই ছিল অভিনয় করার ইচ্ছা, আর তাই তো বিদেশের মোটা মাইনের চাকরি ছেড়ে কলকাতায় এসে অভিনয়ে প্রবেশ করেন। প্রথমেই সুযোগ পান। কিন্তু সেই অভিনয় দর্শকদের মনে দাগ কাটতে পারেনি। কিন্তু পরবর্তীতে ধারাবাহিক তাঁকে জনপ্রিয়তা দিয়েছে। এই ছেলেটা ভেলভেলেটা দিয়ে শুরু হয় অভিনয় যাত্রা।

somraj maity coming back on new serial with indrani

ধারাবাহিকের পাশাপাশি ‘জয় কালী কলকাতাওয়ালি‘, ‘পিয়া রে‘ নামের সিনেমাতেও তিনি অভিনয় করেছেন। অন্যদিকে ইন্দ্রানী ভট্টাচার্যকে দেখা যাচ্ছে খেলনা বাড়িতে। কয়েকদিনের অতিথি হিসেবে এসেছেন। আর তাতেই দর্শকদের মন কেড়ে নিয়েছে। অবশ্য এর আগে ইন্দ্রানীকে দেখা গিয়েছিল ‘লালকুঠি’ ধারাবাহিকে। তবে সেটা কোনো বড় চরিত্রে নয় ছোটো চরিত্রে। অভিনেত্রীর বাংলা বলতে অসুবিধা হয়, খেলনা বাড়ি ধারাবাহিক থেকেই বাংলা শিখেছেন।

× close ad