জ্যাস-দীপাকে হারিয়ে নতুনদের রাজত্ব! বর্ষপূর্তিতে মিঠের হদিস নিম ফুলে, রইল সম্পূর্ণ TRP

Target Rating Point : প্রত্যেক বৃহস্পতিবার বাংলা সিরিয়ালের (Bengali Serial) টিআরপি তালিকা (TRP List) প্রকাশ হয়ে থাকে। তবে ছুটি বিশেষে সেই তালিকা বৃহস্পতিবারের বদলে শুক্রবার

Nandini

17th november bengali serial top ten trp list

Target Rating Point : প্রত্যেক বৃহস্পতিবার বাংলা সিরিয়ালের (Bengali Serial) টিআরপি তালিকা (TRP List) প্রকাশ হয়ে থাকে। তবে ছুটি বিশেষে সেই তালিকা বৃহস্পতিবারের বদলে শুক্রবার প্রকাশ করা হয়ে থাকে। এই সপ্তাহেও এমনটাই হয়েছে। আর এই সপ্তাহের তালিকা দেখে একাধারে যেমন দর্শক খুশি হয়েছেন অন্যদিকে আবার কিছু সংখ্যক দর্শকের মন খারাপ। এই সপ্তাহে সেরার শিরোপা ছিনিয়ে নিয়েছে একসাথে দুটি ধারাবাহিক।

তবে সেখানে নেই জগদ্ধাত্রী বা অনুরাগের ছোঁয়া। বরং আছে ‘নিম ফুলের মধু’ আর ‘কার কাছে কই মনের কথা’। এই দুই ধারাবাহিকই শুরু থেকে দর্শকের মূল আকর্ষণ হয়ে উঠেছে। আর বর্তমানে শিমুল আর তার শাশুড়ি মধুবালার সম্পর্কের সমীকরণ বদলাতেই টিআরপি তালিকায় ঊর্ধ্বমুখী এই ধারাবাহিকও। নতুনদের সাথে পাল্লা দিতে গিয়ে পুরোনো গল্পেরা হারাচ্ছে জনপ্রিয়তা।

19th october bengali serial trp list top ten bengali serial

তবে এই সপ্তাহে তালিকায় জয়জয়কার স্টার জলসার। সেরা দশে আটটি স্থানে স্টার জলসার সিরিয়াল কিছু স্থানে যুগ্ম ভাবে জয়ী জি বাংলাও। তবে তালিকায় জি বাংলার মোট ছয়টি সিরিয়াল স্থান পেয়েছে প্রথম দশে। ইচ্ছে পুতুল সেরা দশে থাকলেও অনুরাগীদের অনুমান অনুযায়ী সেরা পাঁচে জায়গা কলোরে নিতে পারেনি। অন্যদিকে, মিশকা সেনগুপ্ত বাড়িতে ফিরে আসতেই তালিকায় স্তন হারাচ্ছে সিরিয়ালটি।

বাংলা সিরিয়ালের সেরা ১০ এর টিআরপি তালিকাঃ

প্রথম- কার কাছে কই মনের কথা / নিম ফুলের মধু (৭.৯)
দ্বিতীয়- ফুলকি (৭.৮)
তৃতীয়- জগদ্ধাত্রী (৭.৭)
চতুর্থ- অনুরাগের ছোঁয়া (৭.০)
পঞ্চম- সন্ধ্যাতারা (৬.৪)
তোমাদের রাণী (৬.৩)
তুঁতে / Love বিয়ে আজকাল / রাঙা বউ (৬.২)
ইচ্ছে পুতুল / জল থই থই ভালোবাসা (৬.১)
হরগৌরী পাইস হোটেল (৫.৯)
কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ / তুমি আশেপাশে থাকলে (৫.২)

29th june bengali serial top ten trp list

এই সপ্তাহে তালিকায় প্রতি ধারাবাহিকের নম্বর কিছুটা বেড়েছে। কার কাছে কই মনের কথা নিজের গত সপ্তাহের জায়গা ধরে রেখেছে। আর সেখানেই তাকে জোর টক্কর দিচ্ছে নিম ফুলের মধু। সেরা নয় থেকে সেরা ছয়ে পৌঁছে গেছে তোমাদের রানী। ইচ্ছে পুতুলের কাছে পিছিয়ে থাকলেও সেরা দশে জায়গা করে নিয়েছে তুমি আশে পাশে থাকলে। এই সপ্তাহের তালিকায় চমকে ভরপুর।

× close ad