তারকাটা পর্ণার ছোটবোন ফুলকি! রোহিতকে মারতে চেয়ে মহা বিপদে শালিনী

Phulki : জি বাংলার (Zee Bangla) একটি ধারাবাহিক হল ‘ফুলকি’। ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনা। খুব কম সময়ের মধ্যে ধারাবাহিকটি সকলের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। মিঠাইয়ের

Saranna

zee bangla phulki serial phulki got furious on salini

Phulki : জি বাংলার (Zee Bangla) একটি ধারাবাহিক হল ‘ফুলকি’। ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনা। খুব কম সময়ের মধ্যে ধারাবাহিকটি সকলের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। মিঠাইয়ের জায়গা নেওয়া এই ধারাবাহিকটি টিআরপিতেও বেশ জায়গা করে নিচ্ছে। তাই বলতেই হয় অভিষেক বসু এবং নবাগতা অভিনেত্রী দিব্যানি মণ্ডলের নতুন ধারাবাহিক সকলের মনে জায়গা করে নিয়েছে।

যারা ধারাবাহিকটি দেখেন, তারা জানেনই ফুলকি কত লড়াই করে নিজের জায়গাকে ধরে রেখেছে। প্রথমদিকে কেউই মেনে নিতে পারেননি ফুলকিকে। কিন্তু এখন সকলেই মেনে নিয়েছে ফুলকিকে। রোহিতও কিছুটা নরম হয়েছে তার প্রতি। সবই ঠিক আছে, কিন্তু মাঝে এসে পড়েছে শালিনী। এবার সেই শালিনীকেই কাঁচের বোতল নিয়ে তাড়া করল ফুলকি।

zee bangla phulki serial phulki chese salini to give her punishment

বর্তমানে ধারাবাহিকে দেখা যাচ্ছে, রোহিত আর ফুলকির মাঝে এসে পড়েছে শালিনী। সকলেই ভাবছে রোহিতকে ভালোবেসে ফুলকি ফিরেছে। কিন্তু তা নয়, রোহিতের সুখে থাকা সহ্য করতে পারছেনা শালিনী। তাই রুদ্রর সাথে হাত মিলিয়ে রোহিতের জীবনে আগুন লাগাতে তৎপর সে। আর তার জন্য বারবার বিপদে পড়ছে ফুলকি। তবে সেই বিপদের হাত থেকে বেড়িয়ে আসবে ফুলকি।

এর পাশাপাশি শালিনীর কবল থেকে রোহিতকে ছাড়িয়ে নিয়ে এসে সুন্দর জীবন কাটাচ্ছে। আর এই জীবনেই সূচ হয়ে ঢুকে ফাল হয়ে বেরালো শালিনী। শালিনীর এই বাড়বাড়ন্ত মেনে নিতে পারেনা ফুলকি। অন্যদিকে রোহিত ফুলকির সাথে যাই করুক না কেন ফুলকি রোহিতের ক্ষতি সহ্য করতে পারেনা। শালিনীর প্ররোচনার কবলে পড়ে রোহিত নিজেকে শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

শালিনী নিজেও এটা চেয়েছিল রোহিত নিজেকে মেরে ফেলুক। রোহিত সেটাই করতে উদ্যত। ছাদের রেলিংয়ে উঠে নিজেকে শেষ করতে যায়। তবে রোহিতকে মরতে দেবেনা ফুলকি। সে ঠিক বাঁচিয়ে নেবে তাকে। আগামী পর্বে দেখা যাচ্ছে, শালিনীর এই কৃতকর্মের জন্য ফুলকি শালিনীকে মারার জন্য ভাঙা কাঁচের বোতল নিয়ে পিছু করেছে। শালিনীও ফুলকির ভয়ে ছুটতে থাকে। 

× close ad