শিমুলকে না পেয়ে ছাত্রীর সাথে নোংরামিতে লিপ্ত পরাগ! আগাম পর্ব ফাঁস হতেই ছিঃ ছিঃ করছে দর্শকেরা

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kacha Koi Moner Kotha) এ এখন বেশ রমরমা এপিসোড চলছে। আর তার কারণে

Saranna

kar kache koi moner kotha parag brings student home for tution

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kacha Koi Moner Kotha) এ এখন বেশ রমরমা এপিসোড চলছে। আর তার কারণে টিআরপি (TRP) তালিকাতেও বেশ জায়গা করে নিচ্ছে। এ সপ্তাহে তৃতীয় নম্বরে জায়গা করে নিয়েছে ধারাবাহিকটি। এতদিন ধারাবাহিকে ছিল না কোনো পরকীয়া, শুধুমাত্র ছিল কূটকাচালি। এবার ধারাবাহিকে আসতে চলেছে পরকীয়া। ছাত্রীর সঙ্গে স্যারের পরকীয়া।

ধারাবাহিকে দেখা গেছে পরাগ একজন স্কুলের শিক্ষক। শিক্ষক হলেও তার চরিত্রে নেই কোনো সুলভ আচরণ। নিজের স্ত্রীকে যেমন অত্যাচার করে, তেমনই মুখের ভাষায় নেই কোনো শালীনতা। কাউকে কোনো সম্মানই করেন না। এই তো কয়েকদিন আগে নিজের মাকে যাচ্ছেতাই অপমান করেন। তবে পরাগ পরাগের মতো চলছে, তাকে কেউই পাত্তা দেয় না। নিজের স্ত্রীও তার বিরুদ্ধে কাজ করে। আর করবে নাই বা কেন, নিজের স্ত্রীকে বিয়ের পর থেকে কম অত্যাচার করেনি।

kar kache koi moner kotha serial shimul thraten parag

এদিনের পর্বে দেখা যায়, বাড়িতে বিয়ের আয়োজন হচ্ছে পলাশের। একমাত্র বৌদি শিমুলকেও পলাশ অপমান করতে ছাড়ে না। তাই শিমুল জানিয়ে দেয়, পলাশ যদি আর অপমান করে, তাহলে সে পলাশের বিয়েতে থাকবে না। শিমুল যদি না থাকে পুতুল এবং মধুবালা দেবীও থাকবে না।

আর এদিকে পরাগ জানিয়ে দেয়, শিমুলকে মাইনের অর্ধেক টাকা দিয়ে দিলে মাসের শেষে হাতে তেমন কোনো টাকা থাকে না। তাই সে জানিয়ে দেয়, এবার থেকে টিউশনি করবে। মধুবালা দেবী শুনে খুব খুশি হয়। কিন্তু কেউই তার আসল উদ্দেশ্যটা বুঝতে পারে না। মনে মনে চলছে অন্য পরিকল্পনা।

যেমন কথা তেমনই কাজ। পরাগের কাছে একজন ছাত্রী বাড়িতে পড়তে আসে। তাকে দেখে শিমুল জানায়, ‘ উনি তো তোমার সময়ের নন উনি তোমাকে কী পড়াবে। ‘ তারপরই দেখা যায়, সেই ছাত্রী পরাগের প্রতি দুর্বল। ছাত্রী পরাগকে বলে, ‘ আপনার খুব কষ্ট না স্যার’ । এই কথোপকথনে বোঝায় যাচ্ছে কোনদিকে এগোতে চলেছে সম্পর্ক।

× close ad