দীপা থাক, এখন সোনা-রূপাই সেনগুপ্ত বাড়িতে যাক, লাবণ্যর সিদ্ধান্তে অবাক দীপা!

স্টার জলসায় (Star Jalsha) সম্প্রচারিত হওয়া জনপ্রিয় ধারাবাহিক গুলোর মধ্যে অন্যতম হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ধারাবাহিকটি প্রথম দিকে টিআরপি তালিকায় সবার শীর্ষে ছিল, কিন্তু

Saranna

anurager chhowa labanyo wants sona rupa to comeback not deepa

স্টার জলসায় (Star Jalsha) সম্প্রচারিত হওয়া জনপ্রিয় ধারাবাহিক গুলোর মধ্যে অন্যতম হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ধারাবাহিকটি প্রথম দিকে টিআরপি তালিকায় সবার শীর্ষে ছিল, কিন্তু বর্তমানে ধারাবাহিকটি শীর্ষস্থান থেকে সরে এসেছে। টিআরপি তালিকায় একেবারে ষষ্ঠ স্থানে চলে এসেছে। এক থেকে সোজা ছয়ে। টিআরপি তালিকায় নিজেদের হারানো জায়গা ফেরত আনতে, নিত্যনতুন চমক নিয়ে আসছে ধারাবাহিকটি।

বর্তমানে দেখা যাচ্ছে, দীপার স্কুলের রিইউনিয়ন পার্টিতে উপস্থিত হয় সূর্য। সূর্য যা যা ভুল করেছে, তার সবটাই দীপার কাছে ক্ষমা চেয়ে নেয়। এর পাশাপাশি সোনা-রূপা আর দীপাকে ফিরিয়ে নিয়ে যেতে চায়, কিন্তু সোনা-রূপা সূর্যর সাথে যেতে চায়না। সূর্য খুব কষ্ট পায়। বাড়ি এসে লাবণ্যর কোলে মাথা দিয়ে কাঁদতে থাকে।

anurager chhowa labonyo comes to take sona rupa back

মা আর ছেলের এরূপ অবস্থা দেখে রেগে যায় প্রবীর। প্রবীরও চায়না সোনা রূপা এবং দীপা এই বাড়িতে ফিরুক। সূর্যকে তিনি জানিয়েই দেন, আর এই বাড়িতে সোনা-রূপাকে যেন ফিরিয়ে আনা না হয়। বাড়ির পরিবেশ ভালো না, এই কুৎসিত পরিবেশে কি করে থাকবে ওরা। এবার দীপাকে মুক্তি দে। বাবার মুখে একথা শুনে সূর্য চিন্তিত।

লাবণ্য সেনগুপ্ত ভেবে পায়না সে কি করবে? আগে নিজের পরিবারকে ঠিক রাখা নাকি মান সম্মান নিয়ে ভাবা। বুঝে উঠতে না পেরে দীপাকে ফোন করে লাবণ্য সেনগুপ্ত। তিনি জানান, এবার গিয়ে দীপা আর সোনা-রূপাকে বাড়িতে নিয়ে আসবেন। আর এই খবর জেনে যায় মিশকার বাবা। তিনি হুমকি দেন লাবণ্য সেনগুপ্তকে।

হুমকি শুনে সূর্য আর লাবণ্য সেনগুপ্ত কী করবে ভেবে পায়না। শেষমেশ তারা দীপার কাছে যায়। দীপাকে আনতে নয়, তারা সেখানে গিয়ে জানায়, এখন সোনা-রূপাকে নিয়ে যায়, পরে তোমাকে নিয়ে যাব। শাশুড়ির মুখে এরকম অকল্পনীয় কথা শুনে দীপা অবাক। লাবণ্যর এই দাবী কি দীপা মেনে নেবে? নাকি মেনে নেবে না। তার উত্তর দেবে আগামী পর্ব।

× close ad