অচেনা শহরে বিপদে শ্বেতা, তাকে বাঁচাতে সাহায্যের হাত বাড়ালেন ‘রণজয়’! রইল প্রোমো

Zee Bangla Upcoming Serial : এই মুহূর্তে প্রত্যেকটা চ্যানেল প্রতিযোগীতা মুখর। সকলেই একের পর এক ধারাবাহিক নিয়ে টিভির পর্দায় হাজির হচ্ছে। তাদের জায়গা কোথায় দেবে,

Saranna

zee bangla upcoming serial kon gopone mon bhesechhe promo come out

Zee Bangla Upcoming Serial : এই মুহূর্তে প্রত্যেকটা চ্যানেল প্রতিযোগীতা মুখর। সকলেই একের পর এক ধারাবাহিক নিয়ে টিভির পর্দায় হাজির হচ্ছে। তাদের জায়গা কোথায় দেবে, তার ঠিক নেই। কিন্তু একের পর এক নতুন ধারাবাহিকের প্রোমো হাজির করছে চ্যানেল। সম্প্রতি জি বাংলায় (Zee Bangla) দেখা গেছে দুটো ধারাবাহিক সবেমাত্র নতুন শুরু হয়েছে। তার মধ্যেই আবার একটা নতুন ধারাবাহিকের প্রোমো এসে উপস্থিত হয়েছে। ধারাবাহিকের নাম ‘কোন গোপনে মন ভেসেছে’ (Kon Gopone Mon Bhesechhe)

এই ধারাবাহিকে জুটি বাঁধতে দেখা যাবে শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) এবং রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu)কে। প্রোমোতে দেখা গেছে, শ্বেতা একজন গ্রামের মেয়ে, প্রথমবার সে বাড়ি ছেড়ে পাড়ি দিচ্ছেন শহরের উদ্দেশ্যে। ট্রেনে অসতর্ক ভাবে বসে থাকায়, তাঁর ব্যাগ চুরি হয়ে যায়। মনে রয়ে যায় ঠিকানাটা। অনেক কষ্ট করে সে পৌঁছায় হাতিবাগানে।

zee bangla upcoming serial kon gopone mon bhesechhe promo

হাতিবাগানে গিয়ে বিনোদের খোঁজ করেন। কিন্তু বিনোদের খোঁজ কেউ দিতে পারেনি। এরপর বৃষ্টি আসে, বৃষ্টিতে সে একটা ছাদের তলায় আশ্রয় নেয়। আর সেখানেই একটি খারাপ লোকের সাথে দেখা হয়, সে বিনোদের সাথে আলাপ করিয়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে নিয়ে যায় পতিতাপল্লীতে। শ্বেতা বুঝতে পেরে কোনোমতে পালিয়ে যায়। আর তখনই দেখা হয় নায়কের সাথে।

নায়ক তাঁকে জিজ্ঞাসা করেন, কোথায় যাবেন? আমি আপনাকে ছেড়ে দিচ্ছি আসুন। শ্বেতা তো কিছুতেই তাঁকে বিশ্বাস করতে পারে না। ভয় পেয়ে সে আবারও পালায়। তখন নায়ক বলে আমি খারাপ লোক নয়। এরপর আবার সে ফিরে আসে নায়কের কাছে। শ্বেতা কি আদৌও তাঁকে বিশ্বাস করতে পারবে? তার উত্তর দেবে ধারাবাহিক।

প্রোমো দেখে তো নেট নাগরিক বেশ খুশি। তারা বলছেন সিম্পলের মধ্যেও অসাধারণ লাগছে প্রোমো টা প্রাইম স্লটে দিলে টপার হবে । আবার অনেকে এই ধারাবাহিকের সাথে বোঝেনা সে বোঝেনা সিনেমার মিল খুঁজে পেয়েছেন। তাদের দাবী’ বোঝেনা সে বোঝেনা সিনেমার মতো লাগলো পায়েল আর আবীর এর গল্প টার মতো’।

× close ad