দীর্ঘ প্রায় ২ বছরের যাত্রার অবসান! শেষ হচ্ছে জলসার এই জনপ্রিয় সিরিয়াল, নিজেই জানালেন অভিনেতা

Star Jalsha Serial : স্টার জলসায় বর্তমানে যে কটা ধারাবাহিকের সম্প্রচার হচ্ছে, তার মধ্যে প্রায় ৮০ শতাংশ হল নতুন ধারাবাহিক আর ২০ শতাংশ হল পুরানো

Saranna

this star jalsha serial going off air soon actor give the news to audience

Star Jalsha Serial : স্টার জলসায় বর্তমানে যে কটা ধারাবাহিকের সম্প্রচার হচ্ছে, তার মধ্যে প্রায় ৮০ শতাংশ হল নতুন ধারাবাহিক আর ২০ শতাংশ হল পুরানো ধারাবাহিক। আর এই ২০ শতাংশের মধ্যে সবথেকে পুরানো ধারাবাহিক হল ‘গাঁটছড়া’ (Gaatchora)। অনেক ধারাবাহিকের অবসান ঘটছে, অনেক ধারাবাহিকের আগমনও ঘটছে, কিন্তু টিকে রয়েছে গাঁটছড়া। প্রায় দু বছর ধরে টিভির পর্দায় সম্প্রচারিত হচ্ছে।

এবার এই ধারাবাহিকের অবসান ঘটতে চলেছে। যারা এখনো গাঁটছড়া ধারাবাহিক দেখেন, তারা জানবেনই, ধারাবাহিকে দুটো প্রজন্ম এসেছে। খড়ি-ঋদ্ধি ছিল মূল নায়ক-নায়িকা, (যদিও আরও অনেককেই পরবর্তীতে প্রধান নায়ক-নায়িকা হিসেবে গণ্য করা হয়)। পরবর্তীতে খড়ি মারা যান, তাদের ছেলে-মেয়ে বড় হয় এই একটা প্রজন্মের উপস্থিতি ঘটে।

star jalsha serial gaatchora going off air soon actor give the news to audience

 

এরপর দেখা যায় ঋদ্ধির জীবনে এসেছে নতুন মানুষ রুক্মিণী। তার সাথে বন্ধনে বন্ধিত হয়েই শেষ হবে পথচলা। প্রথম দিকে ধারাবাহিকটি টিআরপি তালিকায় বেশ জায়গা করে নিয়েছিল। অনেক মাস ধরে টিআরপি ত তালিকায় প্রথম স্থান অর্জন করে নিয়েছিল। কিন্তু যখন থেকে খড়ি মারা গেল, তখন থেকেই টিআরপি তলানিতে।

আর টিআরপি তলানিতে থাকায়, পুজোর আগেই একটা গুঞ্জন শোনা যাচ্ছিল, শীঘ্রই শেষ হয়ে যাবে গাঁটছড়া। আর সেই গুঞ্জনে পড়ল শিলমোহর। অবশেষে ডিসেম্বরেই শেষ হচ্ছে গাঁটছড়া। দ্যুতি চরিত্রে অভিনয় করা অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য জানান, ‘হ্যাঁ সত্যিই বন্ধ হচ্ছে গাঁটছড়া। আগামী ১৪ ই ডিসেম্বর শেষ টেলিকাস্ট’।

এদিকে রাহুল চরিত্রে অভিনয় করা অনিন্দ্য চট্টোপাধ্যায় জানান, ‘দু বছর ধরে আমার লালন করা, আপনাদের ঘৃণায় লালিত হওয়া রাহুলের চরিত্র থেকে এবার নিষ্ক্রমণের পালা।’ এই খবরে সকলেই দুঃখ প্রকাশ করেছেন। তাঁর এই পোস্ট দেখে একজন লিখেছেন, ‘এটাই তো আপনার সাফল্য, চরম ঘৃণাটায় তো বলে দেয়, আপনি কত বড় অভিনেতা’। আর একজন লিখেছেন, ‘খুব তাড়াতাড়ি নতুন কাজ নিয়ে ফিরে এসো, ভালো কাজের অপেক্ষায় রইলাম’।

× close ad