শুরুর আগেই ইতি! অনুষ্কার ষড়যন্ত্রে বিপদে ওম, শুরু শ্রাবনের এক নতুন লড়াই

Love Biye Aajkal : স্টার জলসার (Star Jalsha) অন্যতম চর্চিত সিরিয়াল ‘LOVE বিয়ে আজকাল’। এক অন্যরকম গল্প নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। ওম যে একটি

Nandini

love biye aajkal serial om in trap srabon fight to rescue him

Love Biye Aajkal : স্টার জলসার (Star Jalsha) অন্যতম চর্চিত সিরিয়াল ‘LOVE বিয়ে আজকাল’। এক অন্যরকম গল্প নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। ওম যে একটি বারের মালিক। আর শ্রাবন যে গান ভালোবাসে। তার একটি ব্যান্ড আছে যাদের সাথে সে বিভিন্ন বারে গান গেয়ে থাকে। ভাগ্যচক্রে দুজনের দেখা হয়। আর একে অপরের প্রয়োজনে তারা চুক্তির বিয়েতে আবদ্ধ হয়।

চুক্তি ভেঙে তারা কাছাকাছি না এলেও তাদের মন একে অপরের কাছে তাদের অজান্তেই ধরা দিয়েছে। শ্রাবণকে প্রতিটা বিপদে বাঁচাতে ঝাঁপিয়ে পরে ওম। আর শ্রাবণও প্রানপনে চেষ্টা করে ওমকে রক্ষা করতে। এই দুই মুখ্য চরিত্রে প্রথমে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেতা ওম সাহানি আর এক নবাগতা অভিনেত্রী মৌমিতা সরকারকে।

love biye aajkal serial om in trap by anushka

তবে মৌমিতা হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়ায় শ্রাবন চরিত্রের মুখবদল করা হয়। সেই চরিত্রে বর্তমানে দেখা যাচ্ছে অভিনেত্রী তৃনা সাহাকে। অনেকেই অভিনেত্রী তৃনা ধারাবাহিকে আসার পর বিরোধ করেছিলেন। তারা শ্রাবন চরিত্রে অন্য কাউকে দেখতে চাননা। কিন্তু আবার অধিকাংশ দর্শকের মতে তৃনা সাহা এই চরিত্রে পারফেক্ট।

বর্তমানে গল্পে এসেছে নতুন টুইস্ট। ওমের বান্ধবী অনুষ্কা প্রেগনেন্ট। সে তার প্রেগনেন্সি রিপোর্ট নিয়ে সোজা হাজির হয় ওমের বাড়িতে। সে ওমকেই দায়ী করে তার এই অবস্থার জন্য। কিন্তু ওম অনুষ্কার কথা বিশ্বাস করতে চায়না। শ্রাবন ওমকে বিশ্বাস করতে চাইলেও তার মনে কিছুটা সন্দেহ আছে। তবে ওম শ্রাবণকে বলে সে তার চোখে নিজের প্রতি অবিশ্বাস দেখতে পারবেনা।

love biye aajkal serial om in jail

এদিকে অনুষ্কা ওমকে এরেস্ট করায়। তবে শ্রাবন সবাইকে চমকে দিয়ে নিজে থেকে ওমের পাশে দাঁড়ায়। ওম ভেঙে পড়লে শ্রাবন তাকে আশ্বস্থ করে সে যদি নির্দোষ হয় শ্রাবন তার কিচ্ছু হতে দেবেনা। কিন্তু সে যদি সত্যি দোষী হয় তবে শ্রাবন নিজে ওমের বিরুদ্ধে সাক্ষী দেবে। এবার দেখার শ্রাবন কি করে ?

× close ad