দীপার হাত ধরেই অর্জুন ফিরে পাবে তার হারানো মা’কে, ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’ ধামাকা পর্ব

Anurager Chowa : স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’। প্রথম দিকে ধারাবাহিকটি টিআরপি তালিকায় বেশ নাম করেছিল, টানা কয়েকমাস ধরে টিআরপি টপারে

Saranna

anurager chowa serial arjun found his lost mother

Anurager Chowa : স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’। প্রথম দিকে ধারাবাহিকটি টিআরপি তালিকায় বেশ নাম করেছিল, টানা কয়েকমাস ধরে টিআরপি টপারে নিজেদের নাম ধরে রেখেছে। বর্তমানে টিআরপি নম্বর কিছুটা কমেছে। এখন অনুরাগের ছোঁয়া রয়েছে ষষ্ঠ তালিকায়। টিআরপি নম্বর কমলেও, জনপ্রিয়তা এখনো রয়েছে।

বর্তমানে ধারাবাহিকে অনেক রকম চরিত্রের আবির্ভাব হয়েছে, শুধু চরিত্রের নয়, চরিত্রের রহস্য উদ্ধার করতেও সদা তৎপর। কয়েকদিন হল ধারাবাহিকে একটি নতুন চরিত্রের আবির্ভাব হয়েছে, তার নাম অর্জুন। এই অর্জুন হল দীপার ছোটোবেলাকার দাদা। অর্জুন ছোটো থেকেই দীপাকে ভালোবাসত। দীপা তা জানত না। এত বছর পর সেই অর্জুন বিদেশ থেকে ফিরে এসেছে দীপার কাছে।

anurager chowa serial arjun's mother is pobably pritha

দীপার বিপদে আপদে সবসময় পাশে রয়েছে অর্জুন। এই অর্জুনের বাবা কে? মা কে? তা প্রকাশ্যে আসেনি। অর্জুনের দাদু যে ছোটোবেলা থেকে অর্জুনকে মানুষ করেছে, তার দেখা মিলেছিল। এবার অর্জুনের মায়ের দেখা মিলল। যারা ধারাবাহিক দেখেন তারা জানেনই দীপা এখন সূর্যকে ভুলে নতুন জীবন শুরু করেছে। সেই জীবনে রয়েছে অর্জুন।

বর্তমানে দেখা যাচ্ছে দীপা একটি নাচের শোয়ের খোঁজ পায়, যেখানে বিজয়ীকে দেওয়া হবে তিন লাখ টাকা। কিন্তু সেটার জন্য তো ভালো করে নাচ শিখতে হবে। দীপার হাতে রয়েছে মাত্র তিন দিন। এই তিন দিনেই সবটা শিখে ফেলতে হবে। আর তাই সে নাচ শিখতে পৃথা ম্যাডামের কাছে উপস্থিত হয়। নাচতে নাচতে মাথা ঘুরে পড়ে যাচ্ছে তা সত্ত্বেও নাচ প্র্যাকটিস করে যাচ্ছে।

mithai serial this actor biswajit chakraborty enytry on anurager chowa

অন্যদিকে সোনাকে নিয়ে চলে যায় সূর্য। সেই খবর দিতে রূপা আর অর্জুন দীপার কাছে আসে। দীপা সেই খবর শুনে ছুটে চলে যায় সূর্যর কাছে। সবাই চলে যেতেই পৃথা ম্যাম অর্জুনকে নাম ধরে ডাকে। আর তখনই অর্জুন সেই কথা না শুনে, চলি ম্যাম বলে বেড়িয়ে যায়। অর্জুনের সাথে পৃথা ম্যামের এই টান দেখে দর্শকরা বলছেন পৃথা ম্যামই অর্জুনের মা। এখন দেখার এটা সত্যি হয় কি।

× close ad