বদনাম ঘোচাতে অনুষ্কার সাথে বিয়ের পিঁড়িতে ওম, ফাঁস ‘লাভ বিয়ে আজকাল’ ধুন্ধুমার প্রোমো

Love Biye Aajkal : স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘LOVE বিয়ে আজকাল’। চুক্তির বিয়ে দিয়ে ওম-শ্রাবনের রসায়ন শুরু হয়েছিল। যা বর্তমানে ভালোবাসায় পরিণত

Nandini

love biye aajkal serial om's marrige promo come out

Love Biye Aajkal : স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘LOVE বিয়ে আজকাল’। চুক্তির বিয়ে দিয়ে ওম-শ্রাবনের রসায়ন শুরু হয়েছিল। যা বর্তমানে ভালোবাসায় পরিণত হয়েছে। ওম আর শ্রাবন একে অপরকে মন দিয়ে ফেলেছে। কিন্তু তারা দুইজনেই তা স্বীকার করতে চায়না। সম্প্রতি, ওমের নতুন মা মৃত্তিকা তাদের চুক্তির বিয়ের কাগজ খুঁজে সকলের সামনে তাদের বিয়ের সত্যিটা এনে ফেলে।

কিন্তু ওম নিজেকে আর শ্রাবণকে বাঁচাতে চুক্তির বিয়েকে সকলের সামনে সত্যিতে বদলে দেয়। তবে তাদের সংসার শুরুর আগেই নতুন চাল চেলে ফেলে ওমের নতুন মা। সে আর অনুষ্কা মিলে এক নতুন ষড়যন্ত্রের জাল বুনেছে। অনুষ্কা তার বাবা-মা কে নিয়ে ওমের বাড়িতে হাজির হয়েছে।

love biye aajkal serial promo come out

সে শুধু সেখানে উপস্থিতই হয়নি বরং সে দাবি করেছে সে প্রেগনেন্ট। আর তার সন্তানের বাবা ওম। ওম এই কথা স্বীকার না করলে অনুষ্কা ওমকে পুলিশে দেয়। শ্রাবন ওমের পাশে থাকার প্রতিশ্রুতি তো দেয়। কিন্তু শ্রাবন ওমকে শর্ত দেয় যদি সে নির্দোষ হয় তবেই শ্রাবন ওমকে বাঁচানোর চেষ্টা করবে।

love biye aajkal serial om marry anushka promo come out

তবে এরই মাঝে এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো সামনে এসেছে। যা দেখে বোঝাই যাচ্ছে গল্পের মোড় ঘুরতে চলেছে সম্পূর্ণ অন্যদিকে। প্রোমোতে দেখা যাচ্ছে ওম আর অনুষ্কার বিয়ে হচ্ছে। যার আয়োজক শ্রাবন নিজেই। অনুষ্কা শ্রাবণকে সকলের সামনে অপমান করে। তার গায়ে জল ছুড়ে মারে।

কিন্তু শ্রাবণও সব মুখ বুঝে সহ্য করার মানুষ নয়। সে অনুষ্কাকে এক কথাতেই চুপ করিয়ে দেয়। শ্রাবন অনুষ্কাকে বলে সে এখনও ওমকার ঘোষের স্ত্রী। এর থেকে বোঝা যাচ্ছে যে ওম আর শ্রাবনের ডিভোর্স এখনও হয়নি। কিন্তু কিভাবে ওম আবার অনুষ্কাকে বিয়ে করছে? আর কেনই বা করছে? এইসব উত্তর জানতে অবশ্যই চোখ রাখতে হবে ধারাবাহিকের আগামী পর্ব গুলিতে।

× close ad