ছোটপর্দার জনপ্রিয় জুটি ফিরবেন ভাই-বোন চরিত্রে, এই ধারাবাহিকে

যেকোন বাংলা ধারাবাহিকে (Bengali Serial) শুধু যে নায়ক-নায়িকাই জনপ্রিয়তা লাভ করে তা কিন্তু নয়। পার্শ্ব চরিত্রগুলোও জনপ্রিয়তা লাভ করে। তারাও মুখ্য চরিত্রের মতো সবার কাছে

Saranna

this popular bengali serial pair in new serial as brother sister

যেকোন বাংলা ধারাবাহিকে (Bengali Serial) শুধু যে নায়ক-নায়িকাই জনপ্রিয়তা লাভ করে তা কিন্তু নয়। পার্শ্ব চরিত্রগুলোও জনপ্রিয়তা লাভ করে। তারাও মুখ্য চরিত্রের মতো সবার কাছে জনপ্রিয় হয়ে ওঠে। এরকমই একটি জনপ্রিয় জুটি হল অর্কলি। এটা এই জুটির ভালোবাসার নাম। এই দুই জনপ্রিয় জুটি আবার ফিরছে নতুন ধারাবাহিকে। তবে এবার প্রেমিক প্রেমিকা নন, এবার ভাইবোন ।

জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘খেলনা বাড়ি’। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন আরাত্রিকা মাইতি এবং বিশ্বজিৎ ঘোষ। এই দুই জুটি ছাড়াও ধারাবাহিকে ছিল আরও দুই জুটি সেটা হল অর্ক (Arko) এবং কলি (Koli)। অর্কর চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা নীল চ্যাটার্জী (Neil Chatterjee)। আর কলির চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী অস্মিতা চক্রবর্তী (Asmita Chakraborty)

 

View this post on Instagram

 

A post shared by Piyali Sasmal (@piyali_sasmall)

এই ধারাবাহিকটি সবেমাত্র টিভির পর্দা থেকে ধারাবাহিকটি বিদায় নিয়েছে। অনুরাগীরা মিস করছিলেন এই জুটিকে। তবে চিন্তার কোনো কারণ নেই এই জুটির দেখা মিলবে জি বাংলার (Zee Bangla) নতুন ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’ (Kon Gopone Mon Bheseche) তে। এখানে ভাই বোনের জুটিতে তারা কাজ করবেন। এই নতুন ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন শ্বেতা ভট্টাচার্য (শ্যামলী) এবং রণজয় বিষ্ণু (অনিকেত)।

আরও পড়ুনঃ সুস্থ হোক কিংবা অসুস্থ, ছোট্ট রুপার অভিনয় বারংবার মুগ্ধ করেছে দর্শকদের

নীলকে দেখা যাবে অনিকেতের পিসতুতো বড় ভাই অরুণাভ ভৌমিকের চরিত্রে। আর অস্মিতাকে দেখা যাবে নায়কের খুড়তুতো বোন প্রিয়াঞ্জলি মল্লিকের চরিত্রে। একটু মনখারাপ হয়েছে অর্কলি অনুরাগীদের, তবে অনেকেই বেশ খুশি হয়েছেন তাদের দেখে।উল্লেখ্য, শুরুটা হয়েছিল ২০২০ এর ‘ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিকের রিয়া চরিত্র দিয়ে। এই ধারাবাহিকে অভিনেতা প্রারব্ধী সিংহের সঙ্গে জুটি বেঁধেছিলেন। তারপর দেখা যায় ‘ফেলনা’, ‘সাঁঝের বাতি’, ‘খেলনা বাড়ি’ (Khelna Bari) ধারাবাহিকে।

তবে তাঁকে বেশি জনপ্রিয়তা দিয়েছে ‘খেলনা বাড়ি’-র কলি চরিত্র। এই চরিত্রটা কেমন হয় সেটাই দেখার এখন। অন্যদিকে নীল চ্যাটার্জি জনপ্রিয় পরিচালক ইমন কল্যান চ্যাটার্জির ছেলে হওয়া সত্ত্বেও এই নাম নিয়ে অভিনয় জীবনে আসেননি। বরং নিজের অভিনয় দ্বারা স্ট্রাগল করে এই জায়গায় এসেছেন। তাঁর স্ট্রাগল সার্থক। এখনো মানুষ তাঁর অভিনয়ের প্রশংসা করেন।

× close ad