ইশার প্ল্যানে জল ঢেলে বউ নিয়ে পালাল সৃজন, ধুন্ধুমার পর্ব ‘নিম ফুলের মধু’তে

Neem Phooler Madhu : জি বাংলার (Zee Bangla) চর্চিত সিরিয়াল ‘নিম ফুলের মধু’। শুরু থেকেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছে ধারাবাহিকটি। পর্ণাকে সৃজনের মা অর্থাৎ কৃষ্ণা

Nandini

neem phooler madhu serial srijan ran with parna from mandap

Neem Phooler Madhu : জি বাংলার (Zee Bangla) চর্চিত সিরিয়াল ‘নিম ফুলের মধু’। শুরু থেকেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছে ধারাবাহিকটি। পর্ণাকে সৃজনের মা অর্থাৎ কৃষ্ণা একদমই পছন্দ করতে পারেননা। তিনি শুরু থেকেই ছেলে আর বৌমার মাঝে দূরত্ব তৈরী করার চেষ্টা করে গেছেন। প্রথমে পর্ণা সবটা সহ্য করলেও বর্তমানে সে কৃষ্ণকে তার কাজের যোগ্য জবাব দেয়।

পর্ণা রেগে গেলে তার মাথার তার কেটে যায়। আর সে তখন যা খুশি তাই করতে পারে। এতে পরনের শাশুড়ি কিছুটা ভীত হন। কিন্তু সাময়িক ভীতি তৈরী হলেও পর্ণাকে তাড়ানোর ইচ্ছা তার মন থেকে সরানো যায়নি। বরং এখন তিনি ছেলের আবার বিয়ে দেবেন বলে উঠে পরে লেগেছেন।

neem phooler madhu serial srijan ran with parna

ইশার তালে তাল মিলিয়ে একপ্রকার জোর করেই ইশা আর সৃজনের বিয়ে দিচ্ছিল সৃজনের মা। কিন্তু পর্ণাও এত সহজে হাল ছাড়ার পাত্রী নয়। ইশা তার সাথে কি এমন করেছে তা জানতে পর্ণা সব কিছু করতে পারে। শেষপর্যন্ত নিজের নকল বিয়ের ব্যবস্থাতেও রাজি হয়ে যায় পর্ণা। তবে পর্ণার বুদ্ধি কাজ দিয়েছে। সৃজন অবশেষে মুখ খুলেছে। সে চোখের সামনে পর্ণাকে অন্যকারুর হতে দেয়নি।

পর্ণাদের সাজানো নাটকের সত্যি গোপনে জানতে পেরে ইশা তার ঠিক করা এক পাত্রকে পর্ণাকে বিয়ে করতে ফিট করেছিল। সে জোর করে পর্নাকে সিঁদুর পরিয়ে দিতেই যাবে তার আগেই সৃজন তাকে থাপ্পড় মেরে সরিয়ে দেয়। আর নিজে পরনের মাথায় সিঁদুর তুলে দেয়। শুধু তাই নয়। সৃজন পর্ণাকে কোলে তুলে নিয়ে মণ্ডপ থেকে পালিয়েও যায়।

neem phooler madhu serial srijan ran with parna leave isha

এই দৃশ্য দেখে দর্শক তো বেজায় খুশি হয়েছেন। অন্যদিকে, ইশা রাগের চোটে নিজেই সকলের সামনে সৃজন কেন তাকে বিয়ে করছিল সেকথা বলে দেয়। আর সৃজনও পর্ণাকে বাড়ি থেকে দূরে নিয়ে যায় তাকে সে রাতের সব কথা খুলে জানাতে। এবার দেখার পর্ণা সৃজনকে কিভাবে উদ্ধার করে?

× close ad