রুদ্রর পরিকল্পনায় মৃত্যুমুখে ফুলকি, মোড় ঘোরানো ধুন্ধুমার পর্ব ধারাবাহিকে!

Phulki Serial : কিছু কিছু ধারাবাহিক রয়েছে, যেগুলো সবেমাত্র শুরু হয়েছে। আর শুরু থেকেই টিআরপি তালিকায় বেশ ভালো ফলাফল করছে। সেরকমই একটি ধারাবাহিক হল জি

Saranna

phulki serial phulki in denger for rudra

Phulki Serial : কিছু কিছু ধারাবাহিক রয়েছে, যেগুলো সবেমাত্র শুরু হয়েছে। আর শুরু থেকেই টিআরপি তালিকায় বেশ ভালো ফলাফল করছে। সেরকমই একটি ধারাবাহিক হল জি বাংলার (Zee Bangla) ‘ফুলকি’ (Phulki)। ধারাবাহিকের প্রথম প্রোমো যখন শুরু হয়েছিল, তখন দেখা গিয়েছিল, ধারাবাহিকটি হবে বক্সিং নিয়ে। কিন্তু কয়েকদিন আগে  পর্যন্ত সেরকম কিছু দেখা যায়নি। তা নিয়ে অনেক আলোচনা সমালোচনা শুরু হয়েছিল। 

কিন্তু বর্তমানে ধারাবাহিকে সেই দৃশ্যই ফুটে উঠেছে। দেখা মিলেছে বক্সিংয়ের কাহিনী। রোহিত ফুলকিকে বক্সিং শেখাচ্ছে। আর এই ঘটনা কিছুতেই মেনে নিতে পারেনি শালিনী এবং রুদ্র। তাই তারা ফুলকিকে মেরে ফেলার নতুন ফাঁদ আঁটে। যার ফলে ফুলকিকে পড়তে হয়েছে প্রাণ সংশয়ে। ফুলকিকে বক্সিংয়ের উপযোগী করে তোলার জন্য রোহিত স্যার ফুলকিকে সাঁতারের ট্রেনিং দিচ্ছে।

phulki serial phulki in denger

আর তাই তার জন্য সুইমিং কস্টিউমও কিনে এনেছে। কিন্তু সাঁতার শেখার মধ্যেই লুকিয়ে আছে ফুলকির মারণ ফাঁদ। রুদ্র পরিকল্পনা করেছে, ফুলকিকে বিদ্যুৎস্পৃষ্ট করে মেরে ফেলার। দেখা যাচ্ছে, ফুলকি সুইমিং পুলে নেমেছে, তখনই একটা লোক জলে তার দিয়ে বিদ্যুতের সংযোগ করে। নিজেকে বাঁচানোর জন্য ফুলকি রোহিত স্যারকে ডাকে। কিন্তু রোহিত স্যার শুনতে পায়না। অন্যদিকে, তাকে ব্যস্ত করে রাখে রুদ্র।

রোহিত এসে ফুলকির খোঁজ করে, কিন্তু ফুলকিকে দেখতে পায়না। তারপর দেখে ফুলকি জলের মধ্যে অজ্ঞান হয়ে পড়ে আছে। ফুলকিকে জলে নেমে উদ্ধার করে রোহিত। এরপর অংশু রোহিতদের বাড়ি এসে জানায়, ফুলকি সাঁতার কাটতে গিয়ে বিপদের মুখে পড়েছে। ওদিকে রোহিত ফুলকিকে নিয়ে হাসপাতালে যায়।

ডাক্তারের শত চেষ্টাতেও ফুলকির জ্ঞান ফেরেনা। শারীরিক কন্ডিশনও ভালো নয়। ডাক্তার জানিয়েছে ফুলকির শরীর আড়ষ্ট হয়ে গেছে, হয়ত কোনো অংশ ড্যামেজ হয়েছে তাই জ্ঞান ফিরছে না। অনেক সময় ইলেকট্রিক শক পেলে অর্গান ড্যামেজ হয়ে যায়। সত্যিই কি ফুলকির কোনোদিন জ্ঞান ফিরবে না? কি হবে তাহলে? এর উত্তর জানতে দেখতে হবে আগামী পর্ব গুলো।

× close ad