পর্দার সাপে-নেউলে সম্পর্ক বাস্তবেও! নববর্ষে দর্শকদের দিলেন দারুন চমক মেঘ-নীল-ময়ূরী

Megh-Neel-Mayuri : পর্দায় যাদের প্রতিদিন দেখি, তাদের জীবন এবং চরিত্র পর্দার জীবনের থেকে একেবারেই আলাদা হয়। বাংলা সিরিয়ালের (Bengali Serial) তিন জনপ্রিয় চরিত্র চমকে দিলেন

Saranna

icche putul serial actor megh neel and mayuri gave their audience a new year surprise

Megh-Neel-Mayuri : পর্দায় যাদের প্রতিদিন দেখি, তাদের জীবন এবং চরিত্র পর্দার জীবনের থেকে একেবারেই আলাদা হয়। বাংলা সিরিয়ালের (Bengali Serial) তিন জনপ্রিয় চরিত্র চমকে দিলেন দর্শকদের। জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় এবং চর্চিততম ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। ধারাবাহিকটি যেমন দর্শকমহলে জনপ্রিয় তেমনই সবসময় চর্চার কেন্দ্র বিন্দুতে থাকে। মেঘ অর্থাৎ তিতিক্ষা দাস (Titiksha Das), ময়ূরী অর্থাৎ শ্বেতা মিশ্র (Sweta Mishra) আর নীল অভিনেতা মৈনাক ব্যানার্জী (Mainak Banerjee)

ধারাবাহিকের মুখ্য চরিত্র তিন জন। মেঘ, ময়ূরী এবং নীল। মেঘের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী তিতিক্ষা দাস। আর ময়ূরীর চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা মিশ্র এবং নীলের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা মৈনাক ব্যানার্জী। মেঘ-নীল-ময়ূরী এই তিন জনকে কেন্দ্র করে তৈরী হয়েছে ধারাবাহিক।

icche putul serial neel know that behind this conspiracy mayuri and rup are the culprit's

মেঘের দিদি ময়ূরী। মেঘের সাথে তার কোনো সুসম্পর্ক নেই। বরং কুৎসিত সম্পর্কে রয়েছে। এটা তো পর্দায়। পর্দার বাইরে তাদের জীবন একেবারে আলাদা। শ্বেতা এবং তিতিক্ষা খুব ভালো বন্ধু। একসাথে দুজনে মিলে আড্ডা মারেন গল্প করেন।পর্দার সাথে বাস্তবের কোনো মিল নেই। শুধু শ্বেতা আর তিতিক্ষা নয়। এর পাশাপাশি মৈনাকও রয়েছে। মৈনাকও বেশ ভালো বন্ধুত্ব রয়েছে।

আর এই তিন বন্ধু যখন একসাথে মিলিত হয়, তখন তো আনন্দ হবেই। আর তারই চিত্র ধরা পড়ল। পর্দার বউ এবং শালীর সাথে জমিয়ে নৃত্য করলেন মৈনাক ব্যানার্জী। ব্যাকগ্রাউন্ডে বাজছে জনপ্রিয় ট্রেন্ডিং গান ‘শ্রাবাণ বর্ষা পানি’। তিনজনের এই রিলস দর্শকদেরও মন কেড়ে নিয়েছে। সকলেই বেশ প্রশংসা করেছেন। পর্দায় যতই শত্রুতা থাকুক পর্দার বাইরের সম্পর্ক  বেশ মজবুত। 

উল্লেখ্য, ভবিষ্যতে ইচ্ছে পুতুলে আসছে দারুণ ধামাকাদার পর্ব। যারা ধারাবাহিক দেখেন তারা জানেনই মেঘের জীবন এখন অন্য খাতে বইছে। মেঘের এই দুর্দশা দেখে চুপ নেই গিনি। সেও রূপের বন্ধুর সাথে পরামর্শ করে রূপ এবং ময়ূরীর আসল মুখোশ খুলে দেবে। আর গিনির সেই পরিকল্পনা সফল হতে চলেছে। প্রমাণ সহ সব সত্যিটা সামনে নিয়ে আসবে গিনি। এরপর কি হয় সেটাই দেখার।

× close ad