‘গাঁটছড়া’ শেষ হতেই মুখ্য চরিত্রে ‘গঙ্গা’, প্রকাশ্যে নতুন ধারাবাহিকের প্রোমো

Katha Chakraborty-Ganga : টলিউড (Tollywood) ইন্ডাস্ট্রিতে এমন অনেক অভিনেতা অভিনেত্রী রয়েছেন যাদের শুরুটা কিন্তু মুখ্য চরিত্র দিয়ে হয়নি। শুরুটা পার্শ্ব চরিত্র দিয়ে হয়েছে, তারপর তাদের

Saranna

katha chakraborty aka ganga in new serial as lead character

Katha Chakraborty-Ganga : টলিউড (Tollywood) ইন্ডাস্ট্রিতে এমন অনেক অভিনেতা অভিনেত্রী রয়েছেন যাদের শুরুটা কিন্তু মুখ্য চরিত্র দিয়ে হয়নি। শুরুটা পার্শ্ব চরিত্র দিয়ে হয়েছে, তারপর তাদের অভিনয় দেখে ডাক পড়ে গুরুত্বপূর্ণ চরিত্র বা মুখ্য চরিত্রের জন্য। তেমনই ঘটতে চলেছে এক বাংলা সিরিয়ালের (Bengali Serial) অভিনেত্রীর জীবনে। শুরুটা পার্শ্ব চরিত্রে হলেও, বর্তমানে তার ডাক পড়েছে মুখ্য চরিত্রের জন্য। 

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় একটি ধারাবাহিক ছিল ‘গাঁটছড়া’ (Gaatchora)। এই ধারাবাহিকে অনেক চরিত্রের আগমন ঘটেছিল। তারই মধ্যে জনপ্রিয় একটি চরিত্র হল গঙ্গা। গঙ্গা একটি পার্শ্ব চরিত্র। এই চরিত্রে অভিনয় করেছিলেন কথা চক্রবর্তী (Katha Chakraborty)। এই জনপ্রিয় অভিনেত্রীকে দেখা যাবে ধারাবাহিকের মুখ্য চরিত্রে। কোন ধারাবাহিকে তাকে দেখা যাবে? 

katha chakraborty aka ganga in new serial akash kusum

স্টার জলসা, জি বাংলার সাথে পাল্লা দিয়ে নতুন ধারাবাহিক আসছে অন্যান্য বাংলা বিনোদন চ্যানেল গুলিতেও। সম্প্রতি সান বাংলায় (Sun Bangla) এসেছে আরও এক নতুন ধারাবাহিকের প্রোমো। আসন্ন সিরিয়ালের নাম ‘আকাশ কুসুম’ (Akash Kusum)। এই ধারাবাহিকেই ডালি চরিত্রে দেখা যাবে অভিনেত্রী কথা চক্রবর্তীকে। প্রোমো তে দেখা যাচ্ছে, ডালি একজন কাজের লোকের মেয়ে।

তার মা একটা বড়লোক বাড়িতে কাজ করত। তার মাকে খুনের অপরাধে গ্রেফতার করা হয়। তখন সে বড়লোক বাড়িতেই আশ্রয় পায়। খালিদ মা তাকে বারবার বলে দেয়, যারা আশ্রয় দিয়েছে তাদের যেন কোনো ক্ষতি না হয়। মা চলে যাওয়ার পর ডালির জীবন অন্য খাতে বইতে থাকে। এরপর দেখা যায়, ডালি বসেছে বিয়ের পিঁড়িতে।

ডালি বিয়ে করে সেই আশ্রয়দাতার শত্রুদের। তার মা তো বলেছিল ক্ষতি না করতে, তাহলে ডালি কেন সেই পথে গেল, প্রতিশোধ নাকি অন্য কিছু। সেটা ধারাবাহিক শুরু হলেই বোঝা যাবে। ধারাবাহিকের প্রোমো দর্শকদের বেশ মন কেড়ে নিয়েছে। তবে গল্পের নায়ক কে হবে, তা জানা যায়নি। আর এই ডালির চরিত্রে অভিনয় করবেন কথা চক্রবর্তী।

× close ad