সুদীর্ঘ প্রেমে ইতি টেনে নতুন সম্পর্কে রণিতা! মজলেন এই অভিনেতার প্রেমে

Souptik-Ranieeta : রণিতা দাস (Ranieeta Dash) এবং সৌপ্তিক চক্রবর্তীর (Souptik Chakraborty) জুটি আজও মানুষ ভুলতে পারেনি, আজও মানুষ তাদের অভিনীত ধারাবাহিক ‘ধন্যি মেয়ে’ তে মশগুল।

Saranna

after breakup ranieeta date with this tollywood actor

Souptik-Ranieeta : রণিতা দাস (Ranieeta Dash) এবং সৌপ্তিক চক্রবর্তীর (Souptik Chakraborty) জুটি আজও মানুষ ভুলতে পারেনি, আজও মানুষ তাদের অভিনীত ধারাবাহিক ‘ধন্যি মেয়ে’ তে মশগুল। বাংলা ধারাবাহিকের (Bengali Serial) এই জনপ্রিয় জুটি বাস্তবেও স্বীকৃতি পেয়েছিল। একসাথে ১৪ বছর সম্পর্কে ছিলেন। কিন্তু হঠাৎই সেই সম্পর্কে ভাঙন ধরে, সব শেষ হয়ে যায়। রণিতার জীবনে এমন দুর্বিষহ ঘটনায়, সে ভেঙে পড়েনি, বরং নিজেকে গড়ে নিয়েছে নতুন করে।

জীবনে এগিয়ে যাওয়ার ইঙ্গিত দিলেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি ছিল অভিনেত্রীর জন্মদিন। এই জন্মদিনের দিনই সোশ্যাল মিডিয়ায় তার পোস্ট করা একটি ছবি ঘিরে চলছে জল্পনা। জন্মদিনটা বেশ ভালোই কেটেছে। সকাল বেলায় নৈহাটির বড়মার কাছে পুজো দিতে যান। তারপরই সন্ধ্যায় পার্টি। আর এই পার্টির কিছু মুহুর্ত শেয়ার করেছেন।

after breakup ranieeta date with soumya mukherjee

সেখানে দেখা গেছে অভিনেতা সৌম্য মুখোপাধ্যায়ের (Soumya Mukherjee) সাথে কেক কেটেছেন। শুধু কেক নয়, দুজনে রোমান্টিক মুহূর্তের রিল ভিডিও করেছেন, ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘পেহেলে ভি ম্যায়ে’ গান। শুধু তাই নয় ক্যাপশনে লিখেছেন, ‘পেহেলে ভি ম্যায়ে’র সুরে তোমার বাহুডোরে মিশে রয়েছি। আমাদের হৃদয়টা এখন গোপুর জন্য সিম্ফোনির মতো বেজে উঠছে’। এর থেকেই বোঝা যাচ্ছে, দুজনের মধ্যে সম্পর্ক কতটা গভীর। 

উল্লেখ্য, অভিনেতা সৌম্যর শুরুটা হয়েছিল ধারাবাহিক দিয়ে। তাকে দেখা গেছে ময়ূরপক্ষী ধারাবাহিকে। ধারাবাহিকের পাশাপাশি কাজ করেছেন বিভিন্ন ছবিতে। ‘চিনি ২’, ‘প্রেম টেম’, ‘হোলি ফাঁক’ এর মতো জনপ্রিয় ছবিতে অভিনেতাকে দেখা গেছে। এছাড়াও কাজ করেছেন বলিউডে। দেখা গিয়েছে, মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে’ ছবিতে। 

 

View this post on Instagram

 

A post shared by Soumya Mukherjee (@soumyamukhherjee)

কয়েকমাস  আগে রণিতা এবং সৌম্য দুজনে একটি টেলিফিল্ম করেন, সেখান থেকেই দুজনের বন্ধুত্ব শুরু। কয়েক মাস আগে তাদের ঘনিষ্ঠ রিল ভিডিও দেখে গুঞ্জন উঠেছিল। কিন্তু সেই গুঞ্জনকে পাত্তা দেয়নি সৌম্য। তখন জানিয়েছিলেন, আমাদের মধ্যে তেমন কিছুই নেই। শুধুই রয়েছে বন্ধুত্ব। তবে এই বন্ধুত্ব যে অনেকদূর এগিয়েছে, তা দেখেই বোঝা যাচ্ছে। 

× close ad