‘খেলনা বাড়ি’র পর নতুন সিরিয়ালে ফিরছেন ‘ইন্দ্র’ বিশ্বজিৎ!

Biswajit Ghosh : খেলনা বাড়ি শেষ হতেই নতুন ধারাবাহিকে বিশ্বজিৎ, জুটি বাঁধবেন এই অভিনেত্রীর সাথে!

Saranna

biswajit ghosh coming on new serial soon

একটা ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর দর্শকরা সেই ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীদের খুব মিস করেন। আক্ষেপ করেন কেন শেষ হয়ে গেল ধারাবাহিকটি। কিন্তু ধারাবাহিক তো শেষ হবেই, সবারই তো শেষ রয়েছে। আর তাই তো অনুরাগীরা তাদের অপেক্ষায় থাকেন। কবে তারা নতুন ধারাবাহিক নিয়ে আসবেন। আর সেই মতো জি বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘খেলনা বাড়ি’ (Khelna Bari)। যার মুখ্য চরিত্র ‘ইন্দ্র’ বিশ্বজিৎ ঘোষ (Biswajit Ghosh) নতুন রূপে ফিরছেন পর্দায়।

কয়েকদিন হল ধারাবাহিকটি শেষ হয়েছে। এই ধারাবাহিকের মুখ্য জুটিতে অভিনয় করেছিলেন আরাত্রিকা মাইতি এবং বিশ্বজিৎ ঘোষ (Biswajit Ghosh)। ধারাবাহিক শেষ হওয়ায় খবরে সকলেই বেশ মুষড়ে পড়েছিলেন। কিন্তু তারপর অনুরাগীরা দেখলেন তাদের পছন্দের অভিনেত্রী আরাত্রিকা নতুন ধারাবাহিক মিঠিঝোড়া তে অভিনয় করছেন। তা দেখে বেশ খুশি হলেও, বিশ্বজিৎকে দেখতে না পেয়ে সকলেই চিন্তিত। তাহলে কি তিনি অভিনয় ছেড়ে দিলেন?

khelna bari serial

না তিনি অভিনয় ছাড়েননি । খুব শীঘ্রই অভিনেতাকে দেখা যাবে নতুন ধারাবাহিকে। জি এবং স্টার দুটো চ্যানেলেই ইতিমধ্যে অনেক নতুন নতুন ধারাবাহিকের আগমন ঘটেছে। সেগুলো সম্প্রচারিত হচ্ছে। আবারও নতুন সব ধারাবাহিকের প্রোমো আসতে চলেছে। ইতিমধ্যেই স্টার জলসায় এসেছে নতুন দুই ধারাবাহিকের প্রোমো ‘বঁধুয়া’ আর ‘চিনি’।

এবার শোনা যাচ্ছে জি বাংলায় আসছে একগুচ্ছ নতুন ধারাবাহিক। সুব্রত রায় প্রোডাকশন হাউসের তরফ থেকে আসবে নতুন ধারাবাহিক, তার জন্য কলাকুশলীদের লুক সেট চলছে। এই প্রোডাকশন হাউজ রানী রাসমণি ধারাবাহিক করেছিল। জানা যাচ্ছে, ধারাবাহিকের নায়কের চরিত্রে থাকছেন অভিনেতা বিশ্বজিৎ ঘোষ। আর বিপরীতে নায়িকা কে থাকছেন?

 

View this post on Instagram

 

A post shared by Biswajit Ghosh (@thebiswajit_ghosh)

সেই নায়িকাও ঠিক হয়ে গেছে। তাঁর বিপরীতে থাকছেন জেসমিন রায়। বর্তমানে তিনি অভিনয় করছেন সান বাংলার ‘অন্য বসন্ত’তে। বৃহস্পতিবার ধারাবাহিকের শ্যুটিং থেকে বেড়িয়ে লুক সেটের জন্য গিয়েছিলেন। এবার দেখার এই দুই অভিনেতা অভিনেত্রী ধারাবাহিকে থাকেন কিনা। আর যদি এই দুই জুটি সিলেক্ট হন। তাদের পর্দায় কেমন লাগবে সেটাই এখন দেখার।

× close ad