বিয়ে দিয়েই হবে সমস্যার সমাধান! মা’কে বাঁচাতে শ্যামলীকে বিয়ে অনিকেতের, রইল প্রোমো

Kon Gopone Mon Bheseche : শ্যামলীকে বিয়ে করে মাকে বাঁচাবে অনিকেত, নতুন প্রোমো দেখে ট্রোল নেটপাড়ায়

Saranna

kon gopone mon bheseche new promo come out

কখন যে কার ভাগ্যে কি হয় সেটা কে-ই বা জানে। জীবনে চলতে চলতে হঠাৎ যে জীবনের মোড় কোনদিকে বাঁক নেয় তা কে বলতে পারে। ঠিক তেমনই জি বাংলার (Zee Bangla) পর্দায় শুরু হওয়া নতুন বাংলা ধারাবাহিক (Bengali Serial) ‘কোন গোপনে মন ভেসেছে'(Kon Gopone Mon Bheseche)র শ্যামলীর জীবনও হঠাৎ যে কোনদিকে বাঁক নিল, তা শ্যামলীও বুঝতে পারেনি। এই ধারাবাহিকটি শুরু থেকেই টিআরপি তালিকায় জায়গা করে নিয়েছে।

এই জায়গা করে নেওয়ার একটাই কারণ ধারাবাহিকের নতুন নতুন চমক। এই চমকের জন্যই ধারাবাহিকটি টিআরপি তালিকায় বেশ জায়গা করে নিয়েছে। এই কয়েকদিন আগেই ধারাবাহিকের একটি চমকদার প্রোমো প্রকাশ পেয়েছিল। যেখানে দেখা গেছে শ্যামলীর কিঞ্জল স্যারের মৃত্যু। আর দোষ গিয়ে পড়েছে শ্যামলীরই উপর। এসবের মাঝেই আরও একটা নতুন প্রোমো প্রকাশ পেয়েছে।

kon gopone mon bheseche new promo

যেখানে দেখা গেছে শ্যামলী আর আনিকেত বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন। এটা কি করে সম্ভব? প্রোমো তে দেখা গেছে অনিকেতের মামনি রয়েছেন পুলিশি হেফাজতে। মামনি শ্যামলীকে সুসাইড করার জন্য উস্কানিমূলক কথা বলেছেন। আর তাই মামনিকে গ্রেফতার করা হয়েছে। মামনিকে জেলে দেখতে নারাজ অনিকেত।

আরও পড়ুনঃ ‘বাবুউউউ’কে বউয়ের পাশ থেকে সরাতে গিয়ে পথে বসালো মা, ইশার নতুন চালে ধ্বংস সৃজন

মামনিকে কি করে ছাড়াবে অনিকেত? সেক্ষেত্রে একটাই উপায় দেয় উকিল। অনিকেতকে বিয়ে করতে হবে শ্যামলীকে। আর তাই অনিকেত বিয়ের সাজ দিয়ে শ্যামলীকে বলে, ‘আজ আমাদের বিয়ে’। এই কথা শুনে শ্যামলী চমকে ওঠে। মামনিকে বাঁচানোর জন্য বিয়েকে বেছে নিন কেন? এর উত্তর মিলবে আগামী এপিসোডে।

এই প্রোমো নিয়ে সমালোচনা করেছেন অনেকেই তারা বলছেন, ‘সিরিয়ালে যেকোনো সমস্যার একটাই সমাধান “বিয়ে”। একজন লিখেছেন, ‘বিয়েটা কবে হবে এটাই ভাবছিলাম। এই একটা জিনিস সারতে সিরিয়ালে দেরি করে না। শুরু হতে না হতেই বিয়ে দিয়ে দেয়। এইবার শুরু হবে ভিলেনদের খেলা।’ অনেকেই আবার ঈর্ষা প্রকাশ করছেন শ্যামলীর সাথে অনিকেতের বিয়ে দেখে তারা চাইছেন কিঞ্জলের সাথে বিয়ে হোক।

× close ad