সাতপাক ঘুরলেন টলিপাড়ার জনপ্রিয় তারকা জুটি, ছবি প্রকাশ্যে আসতেই শুভেচ্ছায় ভরালেন অনুরাগীরা

Celebrity Wedding : বিয়ের মরসুমে চুপিসারে সাতপাক ঘুরলেন রুম্পা-অর্ণব, শুভেচ্ছা অনুরাগীদের

Saranna

this tollywood celebrity couple got married and share the moment's photos

চারিপাশে চোখ রাখলে যেমন দেখতে পাওয়া যাচ্ছে বিয়ের রমরমা, অন্যদিকে টলিপাড়া(Tollywood)তেও বাজছে বিয়ের সানাই, কোথাও আর বাকি নেই। গত বছর থেকে শুরু করে এই বছর পর্যন্ত টলিপাড়ায় একের পর এক তারকা জুটি (Celebrity Juti) বসছেন বিয়ের পিঁড়িতে। এই তো গত বছর ধুমধাম করে বিয়ে সেরেছিলেন সন্দীপ্তা-সৌম, সৌরভ দর্শনা। এদের বিয়ের আলোচনা এখনো সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে।

এর মাঝেই শোনা যাচ্ছে আরও এক অভিনেত্রী বসলেন বিয়ের পিঁড়িতে। টলিপাড়ার এই জনপ্রিয় অভিনেত্রী হলেন, রুম্পা দাস। যাকে বর্তমানে দেখা যাচ্ছে ‘কার কাছে কই মনের কথা’ তে শিমুলের ননদ তুতুলের চরিত্রে। এই চরিত্রটি বেশ পজিটিভ। রুম্পা দাসে (Rumpa Das)র স্বামীও টলিপাড়ার জনপ্রিয় একজন অভিনেতা। তাঁর নাম অর্ণব চৌধুরী (Arnab Chowdhury)। অনেক ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে।

this tollywood celebrity couple got married

বর্তমানে তাঁকে দেখা যাচ্ছে ‘মিঠিঝোরা’ ধারাবাহিকে। এখানে নীলুর বয়ফ্রেন্ডের চরিত্রে অভিনয় করেছিলেন। এই দুই জুটি দীর্ঘ ১২ বছর প্রেম করার পর ২২ শে জানুয়ারি সাতপাকে ঘুরলেন। এই জুটি কোনোদিন লুকিয়ে চুরিয়ে প্রেম করেননি। তারা সবসময় তাদের সম্পর্ককে প্রকাশ্যে এনেছেন। বিয়ের আগে তাদের প্রি ওয়েডিং শ্যুট হয়। সেটাও তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে দেখা গেছে।

তবে বিয়ের খবর প্রকাশ্যে আনেননি, চার হাত এক হওয়ার ছবি শেয়ার করে সকলকে চমকে দিয়েছিলেন। বিয়ের কোনো লুক প্রকাশ্যে আনেননি। শুধু চার হাত এক হওয়ার ছবি প্রকাশ্যে এসেছিল। ছবির ক্যাপশনে লেখা ছিল ‘যদিদং হৃদয়ং তব, তদিদং হৃদয়ং মম।’ বিয়ের লুক প্রকাশ্যে না আনলেও ভাত কাপড়ের ভিডিও প্রকাশ্যে এসেছে।

তাতে দেখা গেছে লাল রঙের শাড়ি পড়ে রয়েছেন অভিনেত্রী আর অভিনেতা পড়েছেন লাল রঙেরই পাঞ্জাবি। রুম্পার হাতে অর্ণব তুলে দিচ্ছেন ভাতের থালা। এর মাঝেই দেখা গেল খুনসুটি। অর্ণব রূম্পাকে বলছেন ভাত কাপড়ের দায়িত্ব নিলাম, আর রূম্পা বলছে দায়িত্ব নিলাম নয়, বলো দায়িত্ব নিচ্ছি। অনেকেই তাদের এই সুখের জীবনকে শুভেচ্ছা জানিয়েছেন।

× close ad