প্রাণে বাঁচতেই শিমুলের খোঁজ, ‘প্রিয়াঙ্কাকে সরিয়ে শিমুলকেই কাছে টেনে নেবে পরাগ!

বিপদে পড়লে, দুর্বল হলেই তখন মানুষ খোঁজ করে তার আপন জনকে। আপনজনের কাছে সাহায্য চায়, আপনজনের কাছে দুঃখে মাথা রাখতে চায়। আর ঠিক এমনটাই ঘটেছে

Saranna

kar kache koi moner katha serial parag ask for shimul when regain consciousness

বিপদে পড়লে, দুর্বল হলেই তখন মানুষ খোঁজ করে তার আপন জনকে। আপনজনের কাছে সাহায্য চায়, আপনজনের কাছে দুঃখে মাথা রাখতে চায়। আর ঠিক এমনটাই ঘটেছে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা'(Kar Kache Koi Moner Katha)র পরাগের জীবনে। এতদিন সে শিমুলকে তাড়াতে ব্যস্ত ছিল। এখন সে অসহায় হয়ে শিমুলকেই খুঁজছে। এবার কি তাহলে শিমুলের সাথে মিল হবে পরাগের?

যারা ধারাবাহিক দেখেন তারা জানেনই পরাগকে তার বিয়ের দিন বিষ খাইয়ে মেরে ফেলার চেষ্টা করা হয়। আর সেই অভিযোগটা ওঠে শিমুলের উপর। শিমুল নাকি পরাগকে বিষ খাইয়ে মেরে ফেলার চেষ্টা করে। সেই হেতু শিমুলকে পুলিশ গ্রেফতার করে, কোর্টে তোলে। কি করে তাকে ছাড়াবে এটাই ভাবতে থাকে বিপাশারা।

kar kache koi moner katha serial parag ask for shimul in hospital

শিমুলের বাড়িতে ফোন করে বিপাশারা সবটা জানায়। শিমুলের এই বিপদে তার বাপের বাড়ির লোকও পাশে নেই। শিমুলের ছোটো বৌদি শিমুলকে অবিশ্বাস করে। এমনকি শিমুলের মাও শিমুলকে মৃত বলে ঘোষণা করে। শুধু তাই নয় মধুবালা দেবীও শিমুলকে ভুল বোঝেন। আজ শিমুল একা, পাশে রয়েছে শুধু তার ওই প্রতিবেশী বন্ধুরা।

আরও পড়ুনঃ জমে উঠেছে জলসা-জি এর লড়াই, ‘নীম ফুল’কে মাত ‘অনুরাগের ছোঁয়া’র, রইল সম্পূর্ণ TRP তালিকা

অন্যদিকে হাসপাতালে ভর্তি রয়েছে পরাগ। মধুবালা দেবী, পলাশ, প্রতীক্ষা, প্রিয়াঙ্কা সকলেই তার জ্ঞান ফেরার আশায় দাঁড়িয়ে রয়েছে। মধুবালা দেবী খুব আনন্দ পায়, তার ছেলের জ্ঞান ফেরায়। জ্ঞান ফিরতেই সকলেই তাকে শিমুলের বিরুদ্ধে কথা বলে। পরাগ কিন্তু তার বিরুদ্ধে কোনো কথা বলেনা। বরং সে খোঁজ করে শিমুলের।

kar kache koi moner katha serial parag ask for shimul

পরাগ জিজ্ঞাসা করে শিমুল কোথায়? মধুবালা দেবী এর উত্তরে পরাগকে বলে, ‘এখন জানতে চাইছ তার কথা। আমি যা বুঝছি, সেই তো তোমাকে মারতে চেয়েছে। তোমার উপর তার এত রাগ এত হিংসে যে শেষ করে দিতে চাইল।’ সকলেই শিমুলকে ভুল বুঝল। সত্যিই কি শিমুল দোষী? যখন আসল সত্যিটা সকলের সামনে প্রকাশ পাবে। তখন কি পরাগ তাকে কাছে ডেকে নেবে? এর উত্তর দেবে আগামী পর্ব।

× close ad