জলসার অ্যাওয়ার্ড শো-এর নমিনেশন থেকে বাদ পড়লেন দুই জনপ্রিয় নায়িকা, ক্ষিপ্ত দর্শকেরা

Star Jalsha Award 2024 : উৎসাহের মাঝেই দর্শকদের ক্ষিপ্রতা প্রকাশ, নমিনেশন থেকে বাদ পড়লেন দুই জনপ্রিয় নায়িকা

Saranna

this two telivision actress nomination cancelled from star jalsha porivaar award 2024

প্রতেকটা কাজের জন্য পুরষ্কার আছে। তবে কাজ করলেই যে শুধু পুরস্কার পাওয়া যাবে তা নয়। অনেকেই ভালো কাজ করলেও ন্যায্য পুরস্কার পাননা। যেমন বাংলা ধারাবাহিক (Bengali Serial) বা হিন্দি ধারাবাহিকের অ্যাওয়ার্ড শো (Award Show) গুলিতে সমস্ত শিল্পী আমন্ত্রিত থাকেন। নাচে-গানে আড্ডায় জমজমাট হয়ে ওঠে সন্ধ্যা। কিন্তু সকলে অ্যাওয়ার্ড পাননা।

কিছু শিল্পী পান তো কেউ নমিনেশনে থেকেও পুরস্কার থেকে বঞ্চিত হয়ে পড়েন। প্রত্যেক বছর স্টার জলসা বা জি বাংলার অ্যাওয়ার্ড শো এর জন্য দর্শক মুখিয়ে থাকেন। দর্শককে আনন্দ দিতে ও শিল্পীদের কাজের প্রতি আরও উৎসাহিত করতে এই অ্যাওয়ার্ড শো গুলি রাখা হয়। খুব শীঘ্রই স্টার জলসার এই বছরের পরিবার অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হতে চলেছে।

this two telivision actress nomination cancelled from star jalsha award 2024

সম্প্রতি সেই ঝলক এসেছে প্রকাশ্যে। টিজারে দেখা গেছে বিয়ের কার্ড, গাছকৌটো, শাঁখা পলা, পান পাতা। যা দেখে সকলেই বেশ উৎসাহিত। সকলেই অপেক্ষায় রয়েছেন নতুন চমকের। তবে এর মাঝেও রয়েছে একটা দুঃখের খবর, এই অ্যাওয়ার্ড থেকে বাদ যাচ্ছেন স্টার জলসার দুই জনপ্রিয় অভিনেত্রী। যা দেখে অনুরাগীদের খুব মনখারাপ।

আরও পড়ুনঃ সৃজনকে পথে বসাতেই তার কাটল পর্ণার, ইশাকে উচিত শিক্ষা দিল সে

প্রিয় নায়িকার তালিকায় রয়েছে, দীপা (স্বস্তিকা ঘোষ), ঐশানী (শুভস্মিতা মুখোপাধ্যায়), রানী (অধিকাংশ মালাকার), কোজাগরী (অপরাজিতা আঢ্য), সন্ধ্যা (অন্বেষা হাজরা), কথা (সুস্মিতা দে), সর্বানী (সুস্মিলি আচার্য)। সবার নাম দেখা গেলেও নাম নেই তুমি আশেপাশে থাকলের নায়িকা অঙ্গনা রায়, আর নাম নেই ‘লাভ বিয়ে আজকাল’-এর নায়িকা তৃণা সাহার। কিন্তু কেন এদের নাম নেই, তা জানা যায়নি। অনুরাগীরা এটা নিয়ে বেশ দুঃখ প্রকাশ করছেন সোশ্যাল মিডিয়ায়।

trina saha and angana roy nomination cancelled from star jalsha porivaar award 2024

কারণ অনেকেই আছে, যারা অন্ধ ভক্ত তৃণা সাহা (Trina Saha) এবং অঙ্গনা রায় (Angana Roy) এর। সেরা নায়িকার তালিকায় নাম না থাকলেও, জুটি হিসেবে তাদের নাম রয়েছে। প্রিয় জুটির তালিকায় নাম রয়েছে, লাভ বিয়ে আজকালের, তুমি আশেপাশে থাকলে ধারাবাহিকের। এছাড়াও সেরা জুটির তালিকায় নাম রয়েছে, রামপ্রসাদ, হরগৌরী পাইস হোটেল, তোমাদের রানী, সন্ধ্যা তারা, গীতা এল এল বি, কথা। তুমি আশেপাশে থাকলে আরও একটা নমিনেশন পেয়েছে, সেটা হল প্রিয় পরিবার।

× close ad