জমে উঠেছে জলসা-জি এর লড়াই, ‘নীম ফুল’কে মাত ‘অনুরাগের ছোঁয়া’র, রইল সম্পূর্ণ TRP তালিকা

Target Rating Point : জায়গা ছিনিয়ে নিল বেঙ্গল টপার, জি বাংলাকে জোর টক্কর জলসার! রইল সম্পূর্ণ তালিকা

Saranna

25th january bengali serial top ten trp list

একটা বাংলা ধারাবাহিকের (Bengali Serial) গল্প যতই স্ট্রং হোক, বা গল্পের কলাকুশলীরা যতই জনপ্রিয় হোক ধারাবাহিকটি দর্শকের মনে কতটা জায়গা করে নিতে পারছে তার উপরেই সবটা নির্ভর করে। সপ্তাহের শেষে প্রতি বৃহস্পতিবার সিরিয়ালের প্রাপ্ত নম্বরের টিআরপি তালিকা (TRP List) প্রকাশ হয়। যার নাম্বারের ভিত্তিতেই কোন সিরিয়াল কতটা টিকবে সেটা নির্ণীত হয়।

টিআরপি তালিকায় গত সপ্তাহে যারা ছিল এক থেকে পাঁচের মধ্যে। তারা যে এ সপ্তাহেও টিআরপি তালিকায় থাকবে তার কোনো গ্যারান্টি নেই। টিআরপি তালিকা সবসময়ই বদলাতে থাকে। গত সপ্তাহে নিম ফুলের মধু ছিল এগিয়ে। আর এ সপ্তাহে ‘অনুরাগের ছোঁয়া’ দিল টেক্কা। অনুরাগের ছোঁয়াতে এখন যা ধুন্ধুমার পর্ব চলছে, তাতে টিআরপি বাড়ার সম্ভাবনাই বেশি ছিল।

22 nd september bengali serial trp list

শুধু এই দুই ধারাবাহিক আগে পিছে হয়নি। কিঞ্জল মারা যেতেই শ্যামলীর উপর শাস্তি আরোপ করায়, সকলেই মুখ ফিরিয়েছে জোড়া বাড়ি থেকে। আর সেই কারণে কোন গোপনে মন ভেসেছের টিআরপি নম্বর অনেকটাই পিছিয়ে গেছে। আর এদিকে রানী দুর্জয়ের কেমিস্ট্রি অনেকটাই এগিয়ে গেছে। আসুন দেখে নেওয়া যাক এই সপ্তাহের সেরা দশের তালিকাটি।

আরও পড়ুনঃ সৃজনকে বিপদে কাজ দিয়ে দর্শকদের মুগ্ধ করলেন ‘ধ্যাষ্টামো’ জেঠু, ফাঁস দুর্দান্ত পর্ব

বাংলা সিরিয়ালের সেরা ১০ এর টিআরপি তালিকাঃ

প্রথম- জগদ্ধাত্রী (৯.১)
দ্বিতীয়- ফুলকি (৮.৪)
তৃতীয়- গীতা LLB (৮.৩)
চতুর্থ- অনুরাগের ছোঁয়া (৭.৮)
পঞ্চম- নিম ফুলের মধু (৭.৭)
কার কাছে কই মনের কথা (৭.০)
তোমাদের রানী / কোন গোপনে মন ভেসেছে (৬.৯)
কথা ( ৬.৮)
লাভ বিয়ে আজকাল / জল থই থই ভালোবাসা (৬.৬)
তুমি আশেপাশে থাকলে (৬.২)

21st december bengali serial trp list

এসবের পাশাপাশি আরও এক চমক রয়েছে এই সপ্তাহের তালিকায়। এ সপ্তাহের টিআরপি তালিকাতে স্লট পেল স্টার জলসর ‘কথা’ ধারাবাহিক। পাশাপাশি এই সপ্তাহে দেখলে বোঝা যায় স্টার জলসার পাল্লা ভারী সেরা দশে। যেখানে সেরা দশে জি বাংলার পাঁচটা সিরিয়াল জায়গা করে নিয়েছে। সেখানে স্টার জলসার সাতটা সিরিয়াল জায়গা করেছে তালিকায়।

× close ad