শিমুলকে বিপদে রেখে বিয়ে করতে পারবেনা, বিয়ে ভেঙে পাশে দাঁড়াল শতদ্রু

Kar Kache Koi Moner Katha : শিমুল বিপদে তাই বিয়ে করতে পারবেনা শতদ্রু, বিয়ে ভেঙে দাঁড়াল ভালোবাসার মানুষের পাশে

Saranna

kar kache koi moner katha serial satadru broke his marriage with ruprekha for shimul

জি বাংলার (Zee Bangla) যে ধারাবাহিক জনপ্রিয়তার নিরিখে সকলের শীর্ষে রয়েছে সেটি হল ‘কার কাছে কই মনের কথা‘(Kar Kache Koi Moner Katha)। ধারাবাহিকটি সকলেরই বেশ পছন্দের। সকলেই এই ধারাবাহিক দেখে অনুপ্রাণিত হয়। কারণ কিছু কিছু ঘটনা আছে, যেগুলো বাস্তবধর্মী। আর এরকমই এক অনুপ্রেরণা মূলক ঘটনা ঘটতে চলেছে, যেখানে দেখা যাবে যথার্থ ভালোবাসা কাকে বলে।

এই ধারাবাহিক যারা দেখেন তারা জানেনই, শিমুলের সাথে শিমুলের স্বামীর কোনো সম্পর্ক নেই, সে যেন গলার কাঁটা। কিন্তু শতদ্রু শিমুলকে তা ভাবেনা। সে শিমুলের পাশে থাকতে চায়। শিমুল নিজেই তাকে ভুল বোঝে। অন্যত্র বিয়ে করার কথা বলে। শতদ্রুর মারও পছন্দ নয় শিমুলকে। তিনিও শতদ্রুর জন্য মেয়ে খোঁজে। কিন্তু যতই যায় হোক শতদ্রু চায়না অন্য কাউকে বিয়ে করতে ।

শতদ্রুর আশীর্বাদের জন্য তোড়জোড় শুরু করেছে শতদ্রুর মা। কিন্তু শতদ্রু শিমুলকে নিয়ে ব্যস্ত। শিমুলের জন্য উকিল ঠিক করেছে শতদ্রু। শিমুল নিজে শতদ্রুর থেকে মুখ ফেরালেও শতদ্রু ফেরায়নি। তার বিয়ের অনুষ্ঠান ফেলে সে নিজের ভালোবাসার কাছে ছুটে এসেছে। ওদিকে সকলেই শতদ্রুর জন্য অপেক্ষা করছে। শতদ্রুকে ফোন করছে ফোনে পাচ্ছে না।

মেয়ের বাড়ির লোক অধৈর্য হয়ে পড়ে। শতদ্রু বাড়ি ফিরতেই শতদ্রুর মা কথা শোনায়। শতদ্রু বলে, আমি তো তোমাকে আশীর্বাদ বাতিল করতে বলেছিলাম। কেন আমার কথা শুনলে না। কেন তার এমন সিদ্ধান্ত? এ প্রসঙ্গে সে জানায়, তার বন্ধু জেলে রয়েছে তাকে ছাড়ানোর জন্য ছোটাছুটি করতে হচ্ছে।

রূপরেখার বাবাও কথা শোনায়। শতদ্রু বলে, এই ডেটটা আমি ফিক্সড করিনি। এটা আপনারা ফিক্সড করেছেন। এরপর শতদ্রু বলে, তোমার সাথে কিছু কথা বলার আছে, সেটা এখনই বলব। আমি কথাটা বলতে বাধ্য হচ্ছি, এই বিয়েটা আর হচ্ছে না। এই বিয়েটা আমার পক্ষে করা সম্ভব হবেনা। এই কথা শোনার পর রূপরেখার বাড়ির লোক কান্নায় ভেঙে পড়ে।

× close ad