কাছের মানুষকে হারিয়ে শোকাহত অভিনেত্রী ‘মিষ্টি’, আক্ষেপ, রাখতে পারলেননা শেষ ইচ্ছে

Misty Singh : খুব কাছের একজনকে হারিয়ে শোক মিষ্টির, আক্ষেপ, পূরণ করা হলনা শেষ ইচ্ছা

Saranna

misty singh grives about her loss

টলিপাড়ায় (Tollywood) একদিকে যেমন খুশির সানাই বাজছে অন্যদিকে আবার কেউ কেউ স্বজন হারিয়ে শোকাতুর হয়ে পড়ছেন। এই নিয়েই যেন টলিপাড়া চলছে। সম্প্রতি কিছুদিন আগেই টলি অভিনেত্রী পৌষমিতা গোস্বামীর স্বামী হৃদরোগে আক্রান্ত হয়ে পরলোকগমন করেছেন। এর মাঝেই ঘটে গেল আরও এক দুর্ঘটনা। আরও এক জনপ্রিয় অভিনেত্রী তাঁর কাছের মানুষকে হারালেন। 

তিনি হলেন অভিনেত্রী মিষ্টি সিং (Misty Singh)। জনপ্রিয় হয়েছিলেন স্টার জলসার ‘আঁচল’ ধারাবাহিকের মধ্যে দিয়ে। তাঁর চরিত্রের নাম ছিল ভাদু। এই অভিনেত্রী তাঁর পর্দার মাকে হারালেন চিরজীবনের মতো। গত ২৭ শে জানুয়ারি সবাইকে কাঁদিয়ে পরপারে পাড়ি দিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী শ্রীলা মজুমদার (Sreela Majumder)। তিনিই মিষ্টির পর্দার এক মা। এই দুজনকে একসাথে দেখা গিয়েছিল ‘আঁচল’ (Aanchal) ধারাবাহিকে।

মা ও মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন তারা। তাকে হারিয়ে শোকাহত মিষ্টি। তিনি অভিনেত্রীর জন্য একজন শিক্ষক ছিলেন। মিষ্টি জানান, ‘যখন আমি ‘আঁচলে’ কাজ করি ওটাই ছিল আমার প্রথম বড় কাজ। গল্পের প্রত্যেকটা ইমোশন পর্দায় ফুটিয়ে তোলার জন্য সাহায্য করতেন শ্রীলাদি। ওনাকে দেখে আমি অনেক কিছু শিখেছি। ক্যামেরার সামনে কি করে তাকাতে হয়।

আরও পড়ুনঃ মেঘ-নীলের বিচ্ছেদের মাঝে শুরু হল নতুন সম্পর্ক! মিলনের অপেক্ষায় দর্শকেরা

একটা আয়না দিয়ে ক্যামেরার অ্যাঙ্গেলটা বোঝাত।‘ শুধু তাই নয় সবার সাথে আনন্দ করতেও ভালোবাসতেন তিনি। খুবই মিশুকে স্বভাবের ছিলেন। বড় অভিনেত্রী বলে সবার উপরে থাকবেন সেই মনোবৃত্তি ছিল না। সবার সাথে হেসে খেলে কথা বলতেন। গোটা মেকআপ রূম উনিই জমজমাট করে রাখতেন। এইসবের পাশাপাশি মিষ্টির একটা আক্ষেপও রয়েছে। 

মিষ্টি বলেন, ‘আমার বিয়েতে এসেছিলেন, আমাদের শেষ দেখা বিজয়া সম্মেলনীতে। এছাড়াও ফোনে আমাদের নিয়মিত যোগাযোগ ছিল। লাস্ট বার আমাকে বলেছিল, চল আমরা কফি খেয়ে আসি। যাব যাব করে যাওয়া হয়না। তাই খাওয়ার প্ল্যানটা আর হল না। এর মাঝেই চলে গেলেন শ্রীলাদি। এটা অবিশ্বাস্য, ভাবতে পারছিনা। আফসোস হচ্ছে কফিটা কেন খেতে গেলাম না’।

× close ad