জানেন ‘অনুরাগের ছোঁয়া’র ‘ডঃ ইরা’ বাস্তবে কে? রইল অভিনেত্রীর আসল পরিচয়

Anurager Chowa-Ira : জেনে নিন সূর্যর নতুন নায়িকা 'ইরা' অভিনেত্রীর আসল পরিচয়

Saranna

anurager chowa serial actress ira's real identity

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া'(Anurager Chowa)তে চলছে বেশ ধুন্ধুমার পর্ব। কয়েক মাস ধরে ধারাবাহিকে নতুন নতুন চরিত্রের আবির্ভাব ঘটছে। যেমন এসেছে অর্জুন। সম্প্রতি এসেছে নতুন ডাক্তার ইরা। ইরা মা মরা মেয়ে, তার মায়ের ইচ্ছে ছিল ডাক্তার হোক, আর তাই সে ডাক্তারের ইন্টার্নশিপ নিচ্ছে।

ইরা এমন একজন খোলামেলা মেয়ে, যে এক নিমেষে সকলের মন জয় করে নিয়েছে। দীপাকে সে দিদি বলে ডেকেছে। তারপর দেখা যায় সূর্যর প্রতি অল্প অল্প দুর্বলতা সৃষ্টি হয়েছে। সূর্যই তার স্যার। সূর্যর অনেক খেয়াল রাখে ইরা। আর তা নিয়ে সূর্য বেশ বিরক্ত হয়। সূর্য বলে ইন্টার্নশিপ করতে এসেছেন ইন্টার্নশিপ করুন। তবে ইরার মনে তো একটা দুর্বলতার সৃষ্টি হয়েছে।

anurager chowa serial new actress ira's real identity

তাই সে সূর্যর কাছাকাছিই থাকছে। ডাক্তার হওয়ার পাশাপাশি ইরা একজন ভ্লগার। এইসব নিয়েই সে মেতে আছে। কোনোরকম নেতিবাচক ভাবনা তার মধ্যে নেই। সবসময় সে পজিটিভ। ইরা চরিত্রটি অনেকেরই বেশ পছন্দের। এই ইরা চরিত্রকে চেনেন? জানেন এই অভিনেত্রী কে? আসুন জেনে নিই। এই অভিনেত্রীর নাম ঋতু পাইন (Ritu Pyne)

আরও পড়ুনঃ সূর্য-মিশকার সুখের সংসারে ভিক্ষুক দীপা-লাবণ্য, ফাঁস রুদ্ধশ্বাস পর্ব

মডেলিং দিয়েই শুরু। মডেলিংয়ের মধ্যে দিয়ে তিনি বেশ নাম করেছেন। আর সেই মডেলিংয়ের সূত্র ধরেই তিনি আসেন অভিনয় জগতে। সম্ভবত এটাই তার প্রথম ধারাবাহিক। এখন দেখা যাক, ইরার মধ্যে শেষপর্যন্ত এই পজিটিভিটিটা থাকে কিনা। প্রসঙ্গত, তবে একটা গুঞ্জন শোনা যাচ্ছে, অর্জুনের সাথে নাকি এই ইরার বিয়ে হবে।

 

Instagram에서 이 게시물 보기

 

RITU PYNE (Ira)🕊️(@_riitdzz8)님의 공유 게시물

ইরা সূর্যকে তার দুই মেয়ের কাছে পৌঁছে দেবে। আর ইরা ধীরে ধীরে সূর্যর জীবন থেকে সরে যাবে, অর্জুনের পছন্দ হবে ইরাকে। তারপর ইরাকে বিয়ের প্রস্তাব দেবে। ইরা বিয়ের প্রস্তাব পেয়ে রাজি হয়ে যাবে। তারপর সূর্য-দীপারও মিল হয়ে যাবে। এটা যদি সত্যি হয় তাহলে মন্দ হবে না। দেখা যাক কি হতে চলেছে ধারাবাহিকের আগামী পর্ব গুলোতে।

× close ad