নতুন রূপে ভিলেন চরিত্রে ফিরছেন ‘গাঁটছড়া’ অভিনেতা, দেখা যাবে এই সিরিয়ালে

Gaatchora Serial Actor : 'ফেরারি মন' সিরিয়ালে নতুন চরিত্রে ফিরছেন 'গাঁটছড়া' অভিনেতা

Saranna

gaatchora serial actor coming on ferari mon as vilain character

জি বাংলা কিংবা স্টার জলসা (Star Jalsha) চ্যানেল যেমন বাংলা ধারাবাহিকের সেরা ঠিক হয়ে উঠেছে। তেমনই ধারাবাহিকের দৌড়ে পিছিয়ে থাকতে নারাজ সান বাংলা বা কালারস্ বাংলার (Colors Bangla) মত চ্যানেল গুলিও। এই চ্যানেলও দর্শকদের পছন্দের অনেক ধারাবাহিক সম্প্রচারিত হয়। যেগুলো হয়তো টিআরপি তালিকায় স্থান পায়না কিন্তু তা সত্ত্বেও দর্শকদের কাছে বেশ জনপ্রিয়। এই চ্যানেলের একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘ফেরারি মন’ (Ferari Mon)। এখানেই এন্ট্রি নিতে চলেছেন ‘গাঁটছড়া’ (Gaatchora) অভিনেতা।

এই ধারাবাহিকে জুটি বেঁধেছেন সুদীপ্তা রায় (অগ্নি) এবং বিপুল পাত্র (তুলসী)। এই জনপ্রিয় ধারাবাহিকেই এন্ট্রি নিচ্ছেন স্টার জলসার ‘গাঁটছড়া’ অভিনেতা। তাঁর চরিত্রের নাম নিখিল। নেতিবাচক চরিত্রেই দেখা মিলবে তাঁর। ফেব্রুয়ারি মাস মানেই প্রেমের মাস। এই প্রেমের মাসে মত্ত সকলেই। আর সেই প্রেমের আমেজ ছড়িয়ে পড়েছে ধারাবাহিকে। প্রেম দিবসের দিনে একটা পার্টির আয়োজন হয়েছে। সেই আয়োজনে তুলসী আর অগ্নির জীবনে ঝড় তুলবে।

gaatchora serial actor suvajit kar enter on new serial

কি ঝড় তুলবে সেই চমক খোলসা করেননি অভিনেতা। ধারাবাহিকের জন্য শ্যুটিং শুরু হয়ে গেছে। সোমবার থেকেই পর্দায় তাঁকে দেখা যাবে। কিন্তু সবাই যেখানে পজিটিভ চরিত্রে অভিনয় করতে চান, সেখানে শুভজিৎ নেগেটিভ চরিত্রে অভিনয় করতে পছন্দ করলেন কেন? তাঁর কথায়, ‘নেগেটিভ চরিত্রে অভিনয় করাটা তো খুবই কঠিন। এটা খুবই সত্যি। পাশাপাশি এটা দর্শকদের মনে আলাদা ছাপ রেখে যায়।‘

আরও পড়ুনঃ ‘কার কাছে কই ন্যাকামোর কথা’, ধারাবাহিকের নতুন প্রোমো দেখে নাম বদলে দিলেন ক্ষুব্ধ দর্শকেরা!

নেগেটিভ চরিত্রে অভিনয় করলে একটা টাইপকাস্ট হয়ে যাওয়ার ভয় থাকে। এ প্রসঙ্গে তিনি জানান, ‘আমার সেই ভয় নেই। কারণ প্রত্যেকটা খর চরিত্রে আলাদা আলাদা স্তর আনার চেষ্টা করি। অনুরাগীদের থেকেও ইতিবাচক বার্তা পেয়েছি।‘ নেতিবাচক চরিত্রে অভিনয় যেমন কঠিন, তেমনই কঠিন তীব্র প্রেমিক কোনও চরিত্রেও অভিনয় করা কঠিন।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

প্রসঙ্গত, টলিপাড়ার (Tollywood) জনপ্রিয় একজন অভিনেতা হলেন শুভজিৎ কর (Suvajit Kar)। এই অভিনেতা পার্শ্ব চরিত্রেই বেশ নজর কেড়েছেন। বেশিরভাগ সময়ই তাকে দেখা গেছে খলচরিত্রে। তার কথায় তার প্রতিটি চরিত্রেই থাকে ভিন্ন শেড। যা তার চরিত্রকে আরও আকর্ষণীয় করে তোলে।

× close ad