সূর্য-ইরার বিয়ে হতেই, অর্জুনের সাথে বিয়ের পিঁড়িতে দীপা! ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’ দুর্ধর্ষ পর্ব

Anurager Chowa : স্টার জলসার (Star Jalsha) সবচেয়ে পুরোনো সিরিয়াল বলতে বর্তমানে ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। এই ধারাবাহিক দর্শকমহলে এখনও বিশেষ জনপ্রিয়তা হারায়নি। তবে বর্তমানে

Nandini

anurager chowa serial deepa convainced to marry surja

Anurager Chowa : স্টার জলসার (Star Jalsha) সবচেয়ে পুরোনো সিরিয়াল বলতে বর্তমানে ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। এই ধারাবাহিক দর্শকমহলে এখনও বিশেষ জনপ্রিয়তা হারায়নি। তবে বর্তমানে যেভাবে গল্পের মোড় ঘুরেছে। তা কিছুতেই পছন্দ করছেননা দর্শক। এতদিন সূর্য-দীপার মধ্যে হাজার ভুল বোঝাবুঝি থাকলেও তাদের জীবনে অন্যকেউ জায়গা করে নিতে পারেনি।

কিন্তু এবার সূর্য আর দীপা বরাবরের মত আলাদা পথের যাত্রী হয়ে গেছে। মিশকার হাত থেকে পালতে গিয়ে সূর্য আর ইরা এক মন্দিরে আশ্রয় নেয়। কিন্তু সেখানকার মানুষজন সূর্য আর ইরাকে ভুল বুঝে তাদের জোর করে ধরে বেঁধে বিয়েটা দিইয়েই দেয়। অন্যদিকে, রুপার অবস্থার ক্রমশ অবনতি ঘটছে।

anurager chowa serial surja marry ira

কিন্তু সে নিজের জেদে অটল। সে কিছুতেই মায়ের বিয়ে অর্জুনের সাথে না দিয়ে ছাড়বেনা। বিয়ে না হলে নিজের অপারেশন করাতে দেবেনা। লাবণ্য চাননা অর্জুনের সাথে দীপার বিয়ে হোক। তাই তিনি সূর্যর খোঁজে বেড়িয়েছেন। আর এই সুযোগে বাকিরা দীপাকে রাজি করাতে আপ্রাণ চেষ্টা করে বিয়েতে।

আরও পড়ুনঃ ভিলেন হলেও প্রিয় চরিত্র! ‘মিশকা’র মৃত্যুতে বেজায় চটলেন অনুরাগীরা

অবশেষে দীপা আর না করতে পারেনা। এদিকে, ইরা সূর্যকে জোর করে বিয়ে মানতে হবেনা বললেও ইরাকে স্ত্রী হিসাবে মেনে নেয় সূর্য। সূর্য-দীপার মিল দেখতে চেয়েছিলেন দর্শক হাজার মান-অভিমান, ঝগড়ার পরেও।

কিন্তু এইভাবে গল্পের মোড় ঘুরবে তা দর্শক দেখে তাজ্জব হয়ে গেছেন। ধারাবাহিকের প্রতি বিরক্তি জন্মাচ্ছে অনুরাগীদের। অন্যদিকে, মিশকাকে মেরে ফেলা হয়েছে। সেই নিয়েও বেশ ক্ষিপ্ত দর্শক মহল।

× close ad