TRP পেতে ‘মিঠাই’ই ভরসা ‘ডায়মন্ড দিদি’র! ধারাবাহিকের নতুন প্রোমো দেখে ট্রোলের বন্যা নেটপাড়ায়

Diamond Didi Zindabad: জি বাংলায় (Zee Bangla) সদ্য শুরু হওয়া একটি সিরিয়াল ‘ডায়মন্ড দিদি জিন্দাবাদ’। যেখানে নায়ক চরিত্রটি একজন ফুড ব্লগার আর নায়িকার স্বপ্ন নিজের

Nandini

zee bangla serial diamond didi zindabad new promo trolled on social media

Diamond Didi Zindabad: জি বাংলায় (Zee Bangla) সদ্য শুরু হওয়া একটি সিরিয়াল ‘ডায়মন্ড দিদি জিন্দাবাদ’। যেখানে নায়ক চরিত্রটি একজন ফুড ব্লগার আর নায়িকার স্বপ্ন নিজের বড় রেস্তোরা গড়ে তোলা। তবে নায়ক এখানে দৈত্ব সত্তার চরিত্রে অভিনয় করছে। যেখানে একদিকে সকলের সামনে সে একজন ফুড ব্লগারের চরিত্র প্লে করলেও আসলে সে একজন গোয়েন্দা বিভাগের অফিসার।

আর ডায়মন্ড যে কিনা এক মধ্যবিত্ত পরিবারের মেয়ে। তার পরিবারে সে ছাড়াও আরও তিন ভাই বোন রয়েছে। নিজের মা-বাবার কষ্ট সহ্য হয়না ডায়মন্ডের তাই সে একপ্রকার ইচ্ছে করেই পড়াশুনা ছেড়ে দিয়েছে। আর কাজ করে নিজের পায়ে দাঁড়িয়ে বাবা-মা কে সাহায্য করতে চায়। হৃদান একটা গ্যাং-কে ধরার মিশনে আছে।

zee bangla serial diamond didi zindabad new promo come out

আর সেখানে জড়িয়ে পড়েছে ডায়মন্ড। ডায়মন্ড-এর দাদাকে সন্দেহ করেছে হৃদান। তাই সে ডায়মন্ড-এর কাছাকাছি থাকার চেষ্টা করে। ফুড ব্লগিংয়ের আড়ালে নিজের মিশন পূরণ করতে। ধারাবাহিকটি দর্শকমাঝে এখনও বিশেষ জায়গা তৈরী করতে পারেনি। আর বর্তমানে টিআরপি ছাড়া কোনো সিরিয়ালই বেশিদিন চলে না।

সম্প্রতি, এই ধারাবাহিকের একটি প্রোমো সামনে এসেছে। যা দেখে নেটপাড়ায় রীতিমত ট্রোলের বন্যা বইছে। বাংলা সিরিয়ালে যে স্বাভাবিক ভাবে বিয়ে দেখানো হয়না তা সকল বাংলা সিরিয়াল প্রেমীরা জানেন। এই ধারাবাহিকেও এক অদ্ভুত বিয়ের প্রোমো সামনে এসেছে। আর সেটা দেখেই দর্শক রীতিমত ক্ষেপে উঠেছেন।

প্রোমোতে দেখা যাচ্ছে গুন্ডাদের হাত থেকে বাঁচতে হৃদান আর ডায়মন্ড প্রানপনে ছুটে চলেছে। অবশেষে তারা এক গণবিবাহ সভায় পৌঁছায়। আর সেখানে বর-বউ সেজে বিয়ের পিঁড়িতে বসেও পরে। তারপর হৃদান সিঁদুর পরিয়ে দেয় ডায়মন্ডকে। অনেকেই এই প্রোমোর সাথে মিঠাই সিরিয়ালে মিঠি আর সিদ্ধার্থর বিয়ের যে প্রোমো বেরিয়েছিল তার মিল পেয়েছেন। এছাড়াও এমন একটা প্রোমো বেশ হাস্যকর হয়ে উঠেছে দর্শকমহলে।

× close ad