ক্ষমতা আর সততার লড়াইয়ে জয় হল সত্যের, গর্ত থেকে অপরাধীকে খুঁজে বার করে ছাড়ল পর্ণা

Neem Phooler Madhu : জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় সিরিয়াল গুলির মধ্যে একটি ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিক বারবার নিজের গল্প দিয়ে দর্শকদের মন জয়

Nandini

neem phooler madhu serial parna finally found the actual criminal

Neem Phooler Madhu : জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় সিরিয়াল গুলির মধ্যে একটি ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিক বারবার নিজের গল্প দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছে। কখনও শাশুড়ির চিরাচরিত অন্যায় মনোভাবকে পর্ণা ভেঙে গুঁড়িয়ে দিয়েছে। তো কখনও আবার বিপদে একসাথে পরিবার সব বিদ্বেষ ভুলে কিভাবে পাশে দাঁড়ায় সেটা দেখিয়ে দিয়েছে এই ধারাবাহিক।

নিজেদের মাঝে হাজার মতবিরোধ থাকলেও বিপদে দত্ত বাড়ি সর্বদা একজোট হয়ে দাঁড়িয়েছে। আর পর্ণা বরাবরই বুদ্ধিমতী, সাহসী আর প্রতিবাদী একটি চরিত্র। যে অন্যায় কখনই সহ্য করতে পারেনা। সে দোষী কোনো সাধারণ মানুষ হোক, বাড়ির লোক হোক কিংবা কোনো রাজনৈতিক নেতা। পর্ণা বারবার অন্যায়ের প্রতিবাদ করেছে।

তার প্রতিবাদে প্রথমে সকলে ভয় পেলেও পর্ণার উদ্দেশ্য বুঝে সবসময় এখন দত্ত বাড়ি তার পাশে থাকার চেষ্টা করে সর্বত ভাবে। সম্প্রতি, এই ধারাবাহিকে এসেছে নতুন এক টুইস্ট। বুবাই মৃত্যুর সাথে লড়াই করছে। এক বড়লোক বাবার ছেলে নিজের মজা বজায় রাখতে গিয়ে বুবাই আর অভিজিতের এই অবস্থা করেছে। বুবাই প্রাণে বেঁচে গেলেও লড়াই করে চলেছে।

আরও পড়ুনঃ TRP পেতে ‘মিঠাই’ই ভরসা ‘ডায়মন্ড দিদি’র! ধারাবাহিকের নতুন প্রোমো দেখে ট্রোলের বন্যা নেটপাড়ায়

কিন্তু অভিজিৎ লড়াই করতে পারেনি। সে ঘটনাস্থলেই মারা যায়। তবে পুলিশ যখন এই দুর্ঘটনা চাপা দেওয়ার চেষ্টা করে পর্ণা তখন আরও মরিয়া হয়ে ওঠে দোষীকে খুঁজে বার করতে। আর পর্ণা আর দত্তবাড়ির সেই প্রচেষ্টা অবশেষে সফল হয়েছে। পর্ণা খুঁজে বার করেছে সেই দুর্ঘটনার পিছনে আসল দোষী কে? এবারেও তার জগ্গুদাদা তাকে নিরাশ করেনি। ঠিক প্রমান পাইয়ে দিয়েছে।

পুঁটির সাহায্যে থানা থেকে প্রমান জোগাড় করিয়ে আনে পর্ণা। তারপর সেই প্রমান সরাসরি খবরের মাধ্যমে তুলে ধরে সাধারণ মানুষের চোখের সামনে। পর্ণার এই জয়ে বেজায় খুশি দর্শক। তবে এবারেও কি ইশার শাস্তি হবেনা? প্রশ্ন দর্শকমহলে। দর্শক ইশার শাস্তি দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন। আর বুবাই কবে সুস্থ হয় সেই অপেক্ষাতেও আছেন তারা।

× close ad