‘ফুলকি’ বিসর্জন দিতে গিয়ে ভেসে গেল শালিনী, ফাঁস ধারাবাহিকের দুর্ধর্ষ পর্ব

Phulki : জি বাংলার (Zee Bangla) বেঙ্গল টপার সিরিয়াল ‘ফুলকি’। শুরু থেকেই এই সিরিয়ালের টিআরপি বেশ ভালো। একটা  একান্নবর্তী পরিবারের গল্প যেখানে আছে বক্সিং, রাজনীতি,

Nandini

phulki serial shalini in danger while planning kill phulki

Phulki : জি বাংলার (Zee Bangla) বেঙ্গল টপার সিরিয়াল ‘ফুলকি’। শুরু থেকেই এই সিরিয়ালের টিআরপি বেশ ভালো। একটা  একান্নবর্তী পরিবারের গল্প যেখানে আছে বক্সিং, রাজনীতি, ভালোবাসা আর বিশ্বাসঘাতকতা। আপাতদৃষ্টিতে দেখলে আর বাকি পাঁচটা সিরিয়ালের মতই সাধারণ গল্প নিয়ে এগিয়ে চলেছে ফুলকি। তবে ধারাবাহিকের কলাকুশলীদের অভিনয়ের গুনে এই সিরিয়ালটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে দর্শকমহলে।

ফুলকি আর রোহিতের রসায়ন বেশ পছন্দ করেছেন দর্শক। পাশাপাশি এই ধারাবাহিকের শালিনী চরিত্র যাকে দর্শক ‘লক্ষী কাকিমায়’ নায়িকার চরিত্রে দেখেছিলেন তাকে এভাবে এইখানে ভিলেন চরিত্রে পেয়ে দর্শক বেশ উৎসাহিত। অভিনেত্রী শালিনী চরিত্রে দর্শকদের কাছে বেশি জনপ্রিয় হয়ে উঠেছেন। ভিলেন চরিত্রে অভিনেত্রী নিজের সেরাটাই দিয়েছেন।

সম্প্রতি, কিছুদিন আগেই এই সিরিয়ালের একটি প্রোমো সামনে এসেছিল যেখানে দেখা গিয়েছিল প্রাকৃতিক দুর্যোগের কারণে ফুলকি রোহিত আর শালিনী জলে ভেসে যেতে থাকে। রোহিত একটা গাছকে আশ্রয় করে একহাতে শালিনী আর এক হাতে ফুলকিকে বাঁচানোর চেষ্টা করে। তবে ফুলকি হাত ছাড়িয়ে ভেসে যাচ্ছিল। এবার সেই প্রোমোর মূল পর্ব সামনে এল দর্শকদের।

আরও পড়ুনঃ ভালোবাসা আর কর্তব্যের মাঝে পথ আলাদা হল জগদ্ধাত্রী-স্বয়ম্ভুর! ফাঁস ধামাকা পর্ব

তবে এই পর্ব যে দর্শকদের জন্য এমন একটা টুইস্ট নিয়ে অপেক্ষা করছিল তা বোধহয় আশা করেননি দর্শকেরা। শালিনী রোহিত আর ফুলকির সাথে উদ্ধার কাজে বের হয়। সে আগে থেকেই জানত যে রোহিত আর ফুলকি বড় বিপদে পড়তে চলেছে। সে নিজের জীবনকে বিপদে ফেলে হলেও ফুলকিকে মারতে মরিয়া হয়ে গিয়েছে। তাই রোহিত আর ফুলকির সাথে জেদ করে আসে।

আর সেই সময় রুদ্রর প্ল্যান অনুযায়ী বাঁধের জল ছাড়লে রোহিত শালিনী আর ফুলকি টাল রাখতে না পেরে জলে ভেসে যেতে থাকে। সবটা প্রোমোর মত হলেও ফুলকি ভেসে যায়নি একেবারে। সে রোহিতের হাত ছাড়িয়ে ভেসে গেলেও একটা কলার ভেলা আশ্রয় করে ভাসতে থাকে। আর রোহিত শালিনীকে একা রেখে ফুলকিকে বাঁচাতে ছুটে যায়। কিন্তু ফিরে আর শালিনীকে পায়না। তারা ধরে নেয় শালিনী জলের তোড়ে ভেসে গেছে।

× close ad