টিআরপি ফেরাতে ‘নিম ফুলের মধু’র গল্প কপি করল ‘অনুরাগের ছোঁয়া’! ট্রোলড নেটপাড়ায়

Anurager Chowa : স্টার জলসার (Star Jalsha) বেশ পুরোনো ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। প্রায় দুই বছর ধরে এই ধারাবাহিকটি পর্দায় জনপ্রিয়তা ধরে রেখেছে। বর্তমানে যেখানে নতুন

Nandini

anurager chowa serial trolled on social media for copy neem phuler madhu story

Anurager Chowa : স্টার জলসার (Star Jalsha) বেশ পুরোনো ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। প্রায় দুই বছর ধরে এই ধারাবাহিকটি পর্দায় জনপ্রিয়তা ধরে রেখেছে। বর্তমানে যেখানে নতুন সিরিয়ালগুলো দুই থেকে তিন মাসেও বন্ধ হয়ে যাচ্ছে সেখানে অনুরাগের ছোঁয়া এখনও এগিয়ে চলেছে গল্পে নতুন নতুন মোড় নিয়ে। যদিও সময়ের সাথে সাথে বর্তমানে এই সিরিয়াল আর তার আকর্ষণ ধরে রাখতে পারছেনা দর্শকমহলে।

বহুদিন ধারাবাহিকে সূর্যের দেখা না পেয়ে দর্শক যখন অস্থির হয়ে ওঠেন তখনই গল্পে আবার সূর্যকে ফিরিয়ে আনা হয়। তবে সূর্যকে যে এমন একটা অবস্থায় ফিরিয়ে আনা হবে তা কল্পনাও করেননি দর্শক। একজন মানসিক ভারসাম্যহীন রুগী হিসাবে সূর্যকে আবার গল্পে ফিরিয়ে আনা হয়। আর তারপর থেকে একটা রহস্য আর সূর্যকে ঠিক করে তোলা নিয়ে এগিয়ে চলেছে গল্প।

দীপার সাথে তাল মিলিয়ে গোটা সেনগুপ্ত পরিবার আর সোনা-রুপা সূর্যকে সুস্থ করে তুলতে, তার স্মৃতি ফেরাতে চেষ্টা করে চলেছে। তবে ইরা চায়না সূর্যর স্মৃতি ফিরে আসুক। তাই সেই তার মত চেষ্টা চালিয়ে চলেছে। অবশেষে ইরা তার আসল রূপ দীপার সামনে দেখিয়ে ফেলেছে। তবে ইরা সূর্য বা সোনা-রুপার কোনো ক্ষতি করার আগেই তাদের কায়দা করে বাঁচিয়ে নেয়।

আরও পড়ুনঃ অনিকেতের দিকে হাত বাড়াতেই রনংদেহী! অহনাকে ফুলদানির বাড়ি শ্যামলীর, ফাঁস চোখ ধাঁধানো পর্ব

দীপা আর সেনগুপ্ত পরিবারের এতদিনের পরিশ্রম সফল হয়েছে স্মৃতি ফিরেছে সূর্যর। কিন্তু সূর্যর স্মৃতি ফিরতেই সেই দৃশ্য ট্রোলের শিকার হয়েছে সোশ্যাল মাধ্যমে। কেন এমনটা হল সেটাই বুঝতে পারছেননা তো? তাহলে আপনাদের জানিয়ে রাখি। সূর্য স্মৃতি ফিরলেও, তার জীবনের বেশ কিছু বছরের স্মৃতি হারিয়ে গেছে। সে সেই সময়ে ফিরে গেছে যখন সে ডাক্তারি পড়াশুনা করছিলো।

অর্থাৎ দীপা বা সোনা-রুপা কেউ আর সূর্যর স্মৃতিতে নেই। সকলে সূর্যর স্মৃতি থেকে মুছে গেছে। ঠিক এমনই গল্প দেখা যাচ্ছে জি বাংলার ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে। ছাদ থেকে পড়ে ৩গিয়ে পর্ণা তার স্মৃতি হারিয়েছে। পর্ণার যেটুকু মনে আছে তা হল বর্তমানে সে সবেমাত্র কলেজ পাশ করেছে। সৃজন বা তার মেয়ে শ্রীপর্ণা তার স্মৃতিতেই নেই। আর এই একই রকম দৃশ্য অনুরাগের ছোঁয়াতেও দেখে কপির অভিযোগ করছেন দর্শকেরা।

× close ad