মেরুদন্ডহীন নায়ক! অনির্বানের রাইয়ের প্রতি আচরণে ক্ষুব্ধ দর্শকমহল

Mithijhora : জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় সিরিয়ালের (Bengali Serial) মধ্যে অন্যতম ‘মিঠিঝোরা’ (Mithijhora)। আর পাঁচটা গল্পের থেকে হটকে প্রেমের বলিদান দিয়ে শুরু হয়েছিল রাইয়ের

Admin

audience angry on mithijhora serial anirban character

Mithijhora : জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় সিরিয়ালের (Bengali Serial) মধ্যে অন্যতম ‘মিঠিঝোরা’ (Mithijhora)। আর পাঁচটা গল্পের থেকে হটকে প্রেমের বলিদান দিয়ে শুরু হয়েছিল রাইয়ের কাহিনী। প্রথম দিকে টিআরপি দারুন থাকলেও পরে সেটা কমে যায়। আর ইদানিং ধামাকাদার পর্বের জেরে সেরা দশে নাম থাকছেন মিঠিঝোরার।

গল্পে প্রধান নায়িকা রাইয়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী আরাত্রিকা মাইতি। এছাড়াও আছেন দেবাদৃতা বসু ও স্বপ্নীলা চক্রবর্তী। সম্প্রতিকালে দেখা গিয়েছে হাজারো বাধা বিপত্তি পেরিয়ে বিয়ে সম্পন্ন হয়েছিল রাই ও অনির্বানের। কিন্তু সেই সুখ যে ক্ষণস্থায়ী। ফুলশয্যার রাতেই রাইয়ের বিকৃত ছবি দেখে তাকে ভুল বোঝে অনির্বাণ।

সারাজীবন পাশে থাকার কথা দিলেও কিছু বিকৃত ছবি দেখে রাইকে ভুল বুঝে নিজেকে দূরে সরিয়ে নেয় অনির্বান। এমনকি পরিবারের সকলেও রাইকে ভুলে বুঝে তাকেই বাজে ভাবে দোষারোপ করতে থাকে। কিন্তু প্রশ্ন হল এতবড় ক্ষতিটা করল কে? দর্শকেরা অবশ্য বুঝতেই পেরে গেছেন যে বোন নীলুই এই সমস্ত নোংরামি করেছে।

আরও পড়ুনঃ স্মৃতি ফিরল পর্ণার, ভয়ে কাঁটা অয়ন-মৌমিতা! রইল ধামাকা প্রোমো

যে সমস্ত কিছু জানার পরে রাইকে বিয়ে করতে রাজি হয়েছিল সেই কি না এই টুকুতেই অবিশ্বাস করল! অনির্বানের এহেন ব্যবহার দেখে দর্শকদের অনেকেই নিজেদের ক্ষোভ উগরে দিয়েছেন।

কারোর মতে, রায়কে এতটা খারাপ মেয়ে ভেবে অনির্বান একদম ঠিক করল না। অনির্বান কি কাজটা ঠিক করল? আপনারাই বলুন কি মনে হয়? তো আরেকজন বলছেন, অনির্বাণ একটা মেরুদণ্ডহীন, সন্দেহপ্রবণ আর মিথ্যেবাদী। এর চাইতে বেশি কি আর আসা করা যায় বলুন তো! আবার কেউ মন্তব্য করেছেন, অনির্বাণকে সুস্থ মানুষ ভাবাটাই ভুল হবে।

এমন হাজারো মন্তব্য ধেয়ে এসেছে সোশ্যাল মিডিয়ার একাধিক পোস্টে। তবে জানিয়ে রাখি, ইতিমধ্যেই নিজের ভুল কিছুটা হলেও বুঝতে পেরেছে সে। তাই কে বা করা রাইয়ের এমন ক্ষতি করেছে সেটা খুঁজে বের করবে ঠিক করেছে অনির্বান। একইভাবে শৌর্য্যও ঠিক করেছিল তাঁর সাথে রাইয়ের এই অপবাদ সে খন্ডন করেই ছাড়বে। আর সে সেটা প্রমান করে ছেড়েছে।

× close ad