মিহির জন্য বড় সিদ্ধান্ত মধুবনীর, এখানেই আলাদা হল ঋক-মধুবনীর পথ? রইল ধামাকা পর্ব

Ke Prothom Kachhe Esechhi : জি বাংলার (Zee Bangla) অপর এক নতুন সিরিয়াল। যার শুরু কিছুদিন আগে হলেও দর্শকমনে ঠিক জায়গা করে নিয়েছে ধারাবাহিকের জুটি। বিশেষ

Nandini

ke prothom kachhe esechhi serial madhuni take a big decision for mihi

Ke Prothom Kachhe Esechhi : জি বাংলার (Zee Bangla) অপর এক নতুন সিরিয়াল। যার শুরু কিছুদিন আগে হলেও দর্শকমনে ঠিক জায়গা করে নিয়েছে ধারাবাহিকের জুটি। বিশেষ করে ক্ষুদে শিল্পী রাধিকা। যাকে মিহি চরিত্রে দেখা যাচ্ছে পর্দায়। ‘কে প্রথম কাছে এসেছি’ (Ke Prothom Kachhe Esechhi)র গল্প মন ছুঁয়ে যাচ্ছে দর্শকদের। মোহনার নতুন চরিত্রকে বেশ ভালোবাসায় ভরিয়ে তুলেছেন অনুরাগীরা।

এই ধারাবাহিকটি অভিনেত্রীর দ্বিতীয় সিরিয়াল। প্রথমবারে তাকে একেবারে অন্যরকম দেখা গিয়েছিল। সেখানেও দর্শক গৌরীকে অনেক ভালোবাসা দিয়েছিলেন। তবে মোহনার এই ‘মধুবনী’ চরিত্রটি ভীষণ প্রাপ্তবয়স্ক। অভিনেত্রী নিজের অভিনয় দিয়ে মধুবনীকেও দর্শকের চোখের মনি করে তুলছেন।

ঋক আর মধুবনী অর্থাৎ অভিনেতা সায়ন আর মোহনার জুটি বাংলা ধারাবাহিক জগতে এই প্রথম। কিন্তু পর্দায় তাদের জুটির রসায়ন এত সুন্দর ফুটে উঠেছে যে দর্শক এখন ঋক আর মধুবনীর মিল হওয়ার অপেক্ষায় উদগ্রীব হয়ে আছেন। ঋক-মধুবনী জুটি ছাড়াও ছোট্ট ‘মিহি’ তার মিষ্টি অভিনয়ে দর্শকদের নজর কেড়েছে।

আরও পড়ুনঃ বহুদিন পর পর্দায় ফিরছেন ‘চাঁদনী’, অভিনেত্রী দেবপর্নাকে নতুন রূপে পেয়ে বেজায় খুশি অনুরাগীরা

তার আধো আধো কথা আর ঋকের সাথে মিহির গড়ে ওঠা বন্ডিং চোখ জুড়িয়ে দেয় দর্শকদের। ঋক নিজের ভালোবাসার প্রস্তাব মধুবনীর সামনে রাখলেও মধুবনী তা মেনে নিতে নারাজ ছিল। পাশাপাশি, ঋক প্রথম থেকেই মধুবনীর কাছে ভুল ভাবে উপস্থাপিত হয়েছিল। অফিসের শত্রু খুঁজতে ঋক একজন সাধারণ কর্মচারী সেজে ছিল যা মধুবনীর বিশ্বাসকে আরও আঘাত করেছে।

তবে ঋক হাল ছাড়েনি। সে মধুবনীর মন জয় করতে সবরকম প্রচেষ্টাই করে চলেছে। কিন্তু মধুবনী কিছুতেই ঋককে নিজের জীবনে মেনে নিতে পারছিল না। তবে মিহি একটা বড় বিপদে পড়লে যেভাবে মধুবনীর সাথে সাথে ঋক হন্যে হয়ে তাকে খুঁজে বের করেছে তা মধুবনীকে ভাবিয়ে তুলেছে আবার। সে বুঝেছে ঋক মিহির জন্য আদর্শ বাবা হয়ে উঠতে পারবে। তাই নিজেই ঋককে বিয়ে করার সিদ্ধান্ত জানিয়ে দেয়। যা শুনে ঋক বেজায় খুশি। সাথে মিহিরও আনন্দে চোখে জল এসে যায়।

× close ad