শালিনী-রুদ্রকে হাতেনাতে ধরল রোহিত ফুলকি! রইল ধুন্ধুমার পর্ব

Phulki : জি বাংলার (Zee Bangla) অপর এক জনপ্রিয় সিরিয়াল ‘ফুলকি’। সময়ে সময়ে এই সিরিয়ালকে টিআরপি তালিকায় প্রথম স্থানে দেখা গেছে। এছাড়া শুরু থেকেই এই

Nandini

phulki serial shalini rudra are exposed infront of rohit

Phulki : জি বাংলার (Zee Bangla) অপর এক জনপ্রিয় সিরিয়াল ‘ফুলকি’। সময়ে সময়ে এই সিরিয়ালকে টিআরপি তালিকায় প্রথম স্থানে দেখা গেছে। এছাড়া শুরু থেকেই এই ধারাবাহিকের জনপ্রিয়তা দর্শকমহলে প্রচুর। বর্তমানে সিরিয়ালে আবার এসেছে এক বিরাট টুইস্ট। শালিনী কিছুতেই রোহিতকে ফুলকির সাথে সংসার করতে দেবেনা।

সে অনেক চেষ্টার পরেও যখন রোহিতকে পায়নি তখন রুদ্রর সাথে মিলে এক মারাত্বক প্ল্যান করেছে তারা। শালিনী বর্তমানে একজন মানসিক রোগীর আভিনয় করে রায়চৌধুরী বাড়িতে আশ্রয় নিয়েছে। রোহিতের উপর চাপ সৃষ্টি করে সে বিয়ের প্রতিশ্রুতি আদায় করতে চেয়েছিল।

কিন্তু ফুলকি শালিনীর সেই চাল ভেস্তে দিয়েছে। কিন্তু দমে যায়নি শালিনী বা রুদ্র। তারা নতুন করে ছক কষছে কিভাবে রোহিতকে প্যাঁচে ফেলা যায়। শালিনীকে নিয়ে ডাক্তারের কাছে তারা আসে পরামর্শ করতে। আর সেখানেই শালিনী মানসিক রোগীর ক্যারেক্টার থেকে বেরিয়ে এসে সকলের সাথে পিৎজা মজা করে খায়।

আরও পড়ুনঃ TRP ফেরাতে বিরাট টুইস্ট ধারাবাহিকে, কঠিন অসুখে শেষ হয়ে যাবে রাইয়ের জীবন!

কিন্তু ফুলকির সন্দেহ হওয়ায় সেখানে পৌঁছে যায়। রোহিত আর ফুলকি একপ্রকার জোর করেই ডাক্তারের কেবিনে ঢুকে পরে। কিন্তু শালিনীরা আগে থেকে সতর্ক হয়ে যাওয়াও ফুলকি বা রোহিত তাদের ধরতে পারেনা।

তবে ফুলকি নিজের কথা চেপে রাখতে না পেরে রোহিতকে নিজের সন্দেহের কথা জানিয়ে দেয়। আর সেই সময়েই রোহিত সেখানে রুদ্রকে লুকিয়ে থাকতে দেখে ফেলে। রোহিত রুদ্র আর শালিনীর চাল কি ধরতে পারবে? এখন সেটাই দেখার।

× close ad