সুধার অপমান সহ্য করতে না পেরে গর্জে উঠল তেজ, রইল ধুন্ধুমার পর্ব!

Subho Bibaho : স্টার জলসার (Star Jalsha) অপর এক জনপ্রিয় সিরিয়াল ‘শুভ বিবাহ’। এই ধারাবাহিকে দর্শকের দুই পছন্দের অভিনেতা অভিনেত্রীকে প্রথমবার জুটি বেঁধে দেখা যাচ্ছে।

Nandini

subho bibaho serial tej stand for sudha when she get insulted

Subho Bibaho : স্টার জলসার (Star Jalsha) অপর এক জনপ্রিয় সিরিয়াল ‘শুভ বিবাহ’। এই ধারাবাহিকে দর্শকের দুই পছন্দের অভিনেতা অভিনেত্রীকে প্রথমবার জুটি বেঁধে দেখা যাচ্ছে। এই ধারাবাহিকের অভিনেতা হানি বাফনা আর সোনামনি সাহার জুটি একেবারে নতুন। তবে তাদের জুটির রসায়ন বেশ পছন্দ করছেন দর্শক। সুধা একজন ডিভোর্সি মেয়ে।

আর তেজ বসু মল্লিক একজন ব্যবসায়ী, যে মিথ্যে একদম পছন্দ করেনা। তবে ঘটনাচক্রে তেজ আর সুধার বিয়ে সম্পন্ন হয়েছে। কিন্তু তেজ জানত না যে সুধা একজন ডিভোর্সি। তেজ সুধাকে ভুল বোঝে। সে সুধাকে মিথ্যে বলার জন্য দোষী করে। ক্ষমা করতে পারেনা। তবে নিজে সত্যিটা জানতে পারলেও পরিবারের লোককে সুধার ব্যাপারে সত্যিটা জানায়নি তেজ।

subho bibaho serial tej stand for sudha

সম্প্রতি, ধারাবাহিকের একটি ছোট্ট প্রোমো সামনে এসেছে যেখানে দেখা যাচ্ছে, সুধা আর তেজ দ্বিরাগমনে সুধার বাড়িতে এসেছে। কিন্তু সুধার পাড়ার লোকজন তাকে মিথ্যেবাদী বলে অপমান করতে থাকে সমানতালে। কিন্তু তেজ সেইসব সহ্য করতে পারেনা। সে সুধার অপমান সহ্য করতে না পেরে জ্বলে ওঠে।

আরও পড়ুনঃ শালিনী-রুদ্রকে হাতেনাতে ধরল রোহিত ফুলকি! রইল ধুন্ধুমার পর্ব 

আর সকলের সামনে সুধার হাত ধরে পাড়ার লোকেদের অপমানের প্রতিবাদ করে বলে যে, সুধা এখন বসু মল্লিক পরিবারের বউ। তাই তার অপমান তেজ সহ্য করবে না। তেজের এমন কথা শুনে সুধাও বেশ চমকে ওঠে। সাথে তার পাড়ার সকলে যারা যারা সুধাকে অপমান করছিল তারাও দমে যায়।

× close ad