শাশুড়ি-বৌমার যুগলবন্দী দেখে চোখ কপালে দত্তবাড়ির, কম্পিটিশন জিতেই পাল্টি কৃষ্ণার!

Neem Phooler Madhu : জি বাংলার (Zee Bangla) অন্যতম সেরা সিরিয়াল ‘নিম ফুলের মধু’। শুরু থেকেই এই সিরিয়াল দর্শকমহলে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। পর্ণার তারকাটা

Nandini

neem phooler madhu serial krishna and parna win the compitition

Neem Phooler Madhu : জি বাংলার (Zee Bangla) অন্যতম সেরা সিরিয়াল ‘নিম ফুলের মধু’। শুরু থেকেই এই সিরিয়াল দর্শকমহলে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। পর্ণার তারকাটা স্বভাব আর কৃষ্ণা-পর্ণার ছোট ছোট টক্কর বেশ উপভোগ করেন দর্শক। পাশাপাশি বর্তমানে ধারাবাহিকে প্রতিটি চরিত্র নিজের জায়গায় হয়ে উঠেছে সেরা। জেঠুর চরিত্রটি দর্শকের কাছে এখন বেশ প্রিয় একটা চরিত্র।

সম্প্রতি, ধারাবাহিকে চলছে নতুন টুইস্ট পর্ব। পর্ণা এক দুর্ঘটনায় স্মৃতি হারিয়েছে। ফিরে গেছে জীবনের বেশ কিছু বছর পিছনে। তবে সৃজন আর গোটা দত্ত পরিবার পর্ণাকে নতুন করে পরিবারের একজন করে তুলেছে। পর্ণার সাথে সৃজনের একটা খুব ভালো বন্ডিং তৈরী হয়েছে নতুন করে। আর আগের তুলোনায় স্মৃতি হারানোর পর পর্ণা যেন বেশি তারকাটা স্বভাবের হয়ে উঠেছে।

আরও পড়ুনঃ সুধার অপমান সহ্য করতে না পেরে গর্জে উঠল তেজ, রইল ধুন্ধুমার পর্ব!

এই মুহূর্তে সৃজনদের পাড়ায় এক কম্পিটিশন চলছে যেখানে সকলকে জুটি বেঁধে অংশগ্রহণ করতে হত। কৃষ্ণা সেই কম্পিটিশনে প্রাপ্ত প্রাইজের কথা শুনে আর নিজেকে আটকে রাখতে পারেনা। একপ্রকার বাধ্য হয়েই পর্ণার সাথে জুঁটি বাঁধতে রাজি হয়ে যায়। দত্ত বাড়ির সকলেই কৃষ্ণার কথায় বেশ অবাক হয়।

আর এদিকে জুটি বেঁধে নাচ করে সকলকে তাক লাগিয়ে দেয় কৃষ্ণা-পর্ণা জুটি। অবশেষে কম্পিটিশনে সকলকে হারিয়ে তারাই জয়ী হয়। পুরস্কার স্বরূপ সোনার গহনা হাতে পেয়ে কৃষ্ণা তো একেবারে আল্লাদে আটখানা। এদিকে বাড়িতে ফিরতেই কৃষ্ণা পর্ণাকে ভুলে জয়ী হওয়ার আনন্দে নিজেকে সব ক্রেডিট দেওয়ার চেষ্টা করে। আর মৌমিতা-সুইটি এইসব দেখে জ্বলতে থাকে।

× close ad