অসাধ্য সাধন করে শ্যামলীকে মৃত্যুমুখ থেকে ফিরিয়ে আনলো অনিকেত

Kon Gopone Mon Bheseche : জি বাংলার (Zee Bangla) অপর জনপ্রিয় এক সিরিয়াল ‘কোন গোপনে মন ভেসেছে’। বর্তমানে যারা নিয়মিত সিরিয়ালটি দেখেন তারা জানেন যে,

Nandini

kon gopone mon bheseche serial aniket's pray hard to save shyamoli

Kon Gopone Mon Bheseche : জি বাংলার (Zee Bangla) অপর জনপ্রিয় এক সিরিয়াল ‘কোন গোপনে মন ভেসেছে’। বর্তমানে যারা নিয়মিত সিরিয়ালটি দেখেন তারা জানেন যে, অহনা ফিরে এসেছে। যে অনিকেতের প্রাক্তন ছিল। তবে অহনা অনিকেতকে বরাবরই ব্যবহার করে এসেছে তা এই চরিত্রের এন্ট্রি থেকেই দর্শকের কাছে স্পষ্ট। তবে অনিকেত এখনও পর্যন্ত অহনার নেগেটিভ দিকটা দেখতে পায়নি।

তাই সে অহনাকে কিছুটা হলেও বিশ্বাস করে। তবে শ্যামলীও চেষ্টা চালিয়ে চলেছে অনিকেতকে অহনার আসল রূপ দেখিয়েই ছাড়বে। এই সবকিছুর মাঝে অহনা আর অরু মাইল অনিকেতের থেকে একটা মোটা অংকের টাকা আদায়ের জন্য খুব গুছিয়ে একটা কিডন্যাপিংয়ের গল্প ফাঁদে। আর অনিকেতও সেই ফাঁদে পা দিয়ে দেয়।

অহনাকে সুস্থ বাড়ি ফেরানোর তাগিদে অনিকেত নিজের সমস্ত পুঁজি একপ্রকার বিসর্জন দিতে রাজি হয়ে যায়। কিন্তু শ্যামলী এটা কিছুতেই মেনে নিতে পারেনা। তাই সে মন্দারের সাহায্যে একটা প্ল্যান করে কিডন্যাপারদের থেকে টাকা বাঁচানোর। কিন্তু সেই প্ল্যানে প্রাণসংশয় হয়ে পরে শ্যামলীর। অরু শ্যামলীর উপর গুলিও চালিয়ে দেয়।

আরও পড়ুনঃ শাশুড়ি-বৌমার যুগলবন্দী দেখে চোখ কপালে দত্তবাড়ির, কম্পিটিশন জিতেই পাল্টি কৃষ্ণার!

যমে-মানুষে টানাটানি পরে যায় শ্যামলীকে নিয়ে। তাই ডাক্তার যখন একরকম আশা ছেড়ে দিচ্ছিল তখন দুই বয়স্ক মানুষের কথায় অনিকেত শ্যামলীকে বাঁচাতে ছোটে মন্দিরে প্রার্থনা করতে। আর সেখানেই পুরোহিতের কথা মতন খালি পায়ে ১০০ ঘড়া জল নিয়ে এসে শিবের মাথায় ঢালে অনিকেত। তার প্রার্থনা বিফলে যায়না।

অনিকেতের কঠিন প্রার্থনায় আবার প্রাণ ফিরে পায় শ্যামলী। শ্যামলীর জ্ঞান ফিরেছে শুনে অপরাধীদের ভয়ে বুক শুকিয়ে যাচ্ছে। তবে শ্যামলী কি আসল দোষীকে চিহ্নিত করতে পারবে এখন সেটাই দেখার? নাকি সে পরিবারের লোক বলে তাদের ক্ষমা করে দেবে? অনিকেত যে শ্যামলীকে ভালোবেসে ফেলেছে তা অপরাজিতাও ভালো বুঝতে পারছে।

× close ad