দারুণ খবর! হিন্দি চ্যানেলে সুযোগ পেলেন ‘জগদ্ধাত্রী’ অভিনেত্রী, দেখা যাবে এই সিরিয়ালে

Jagaddhatri Serial Actress in Hindi Serial : বাঙালি দর্শকদের প্রিয় সিরিয়ালের মধ্যে জগদ্ধাত্রী অন্যতম। জি বাংলার পর্দায় জ্যাস সান্ন্যালের অ্যাকশন দেখার জন্য সময়মত টিভির সামনে

Desk

jagaddhatri serial actress will sstart acting in star plus hindi serial

Jagaddhatri Serial Actress in Hindi Serial : বাঙালি দর্শকদের প্রিয় সিরিয়ালের মধ্যে জগদ্ধাত্রী অন্যতম। জি বাংলার পর্দায় জ্যাস সান্ন্যালের অ্যাকশন দেখার জন্য সময়মত টিভির সামনে হাজির হয়ে পড়েন সকলেই। গল্পে জগদ্ধাত্রীর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক। শুরু থেকেই দুর্দান্ত অভিনয় দিয়ে সকলের মন জিতেছেন তিনি। তবে এবার জানা যাচ্ছে হিন্দি সিরিয়ালে শুয়োর পেয়েছেন জগদ্ধাত্রী নায়িকা।

ভাবছেন নায়িকাই চলে যাচ্ছে ? না সেটা হচ্ছে না। আসলে ধারাবাহিকে জ্যাসের ননদ গরিমা চরিত্রের অভিনেত্রী রূপসা চট্টোপাধ্যায়ের কথা বলা হচ্ছে। সম্প্রতি দেশের জনপ্রিয় হিন্দি চ্যানেল ষ্টার প্লাসের একটি মেগাতে কাজের সুযোগ পেয়েছেন তিনি। তাই তাঁকে আর দেখা যাবে না জগদ্ধাত্রী ধারাবাহিকে। কোন মেগায় দেখা যাবে অভিনেত্রীকে? চলুন জেনে নিই।

ষ্টার জলসায় ব্যাপক সাফল্য পাওয়ার পর ‘গীতা LLB’ এর হিন্দি রিমেক আনছে ষ্টার প্লাস। নতুন এই মেগার নাম দেওয়া হয়েছে ‘অ্যাডভোকেট অঞ্জলি অবস্তি’। ৮ ই অগাস্ট থেকেই শুরু হয়েছে সিরিয়ালটি। গল্পে নায়িকা হিসাবে দেখা যাবে শ্রীতমা মিত্রকে। আর সানিয়া সিং রাজপুত হিসাবে দেখা যাবে রূপসা চট্টপাধ্যায়কে। নিজের নতুন মেগার লূকেরই একটি ছবি এদিন সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন অভিনেত্রী।

ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘অপেক্ষার অবসান। আমার প্রথম জাতীয় স্তরের কাজ’। এরপর প্রযোজক স্নেহাশীষ চাকৰবাৰতিকেও ধন্যবাদ জানিয়েছেন এমন একটা কাজের সুযোগ করে দেওয়ার জন্য। একই সাথে ‘অ্যাডভোকেট অঞ্জলি অবস্তি’ এর সম্প্রচারের সময় জানিয়ে সকলকে দেখার অনুরোধও করেছেন। কটা থেকে হবে ধারাবাহিকটি? উত্তর হল রাত্রি ৮.৪৫  মিনিট থেকে।

আরও পড়ুনঃ ফুলকি-পর্ণা সবাই ফেল, বাংলার নতুন বেঙ্গল টপার ষ্টার জলসার এই মেগা, প্রকাশ্যে TRP তালিকা

প্রসঙ্গত, একসময় জগদ্ধাত্রী সিরিয়ালের জনপ্রিয়তা তুঙ্গে থাকলেও ধীরে ধীরে সেটা কমছে। এমনটাই বলছে টিআরপি তালিকা। সদ্য প্রকাশিত টার্গেট রেটিং পয়েন্টের তালিকায় পঞ্চমস্থানে নেমে গিয়েছে ধারাবাহিকটি। তবে দর্শকদের মতে ধামাকাদার ট্র্যাক এলেই আবারও কামব্যাক করবে জ্যাস। এখন আগামী দিনে কি হয় সেটাই দেখার অপেক্ষা।

× close ad