‘এই সেই চোখ যে……’! বাড়ির সকলের সামনে ‘অরু’র পর্দাফাঁস করল শ্যামলী

Kon Gopone Mon Bheseche : জি বাংলার (Zee Bangla) ‘কোন গোপনে মন ভেসেছে’ বেশ জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকের কাছে। অনিকেত আর শ্যামলীর জুটি হিট করেছে

Nandini

kon gopone mon bheseche serial shyamoli identify the shooter

Kon Gopone Mon Bheseche : জি বাংলার (Zee Bangla) ‘কোন গোপনে মন ভেসেছে’ বেশ জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকের কাছে। অনিকেত আর শ্যামলীর জুটি হিট করেছে দর্শকমহলে। তাছাড়া শ্যামলী আর অনিকেতকে ছাপিয়ে বর্তমানে রোহিনী আর মন্দারের জুটিও বেশ নজর কাড়ছে। সম্প্রতি, এই ধারাবাহিকে অহনা ফিরে এসেছে। যে কিনা অনিকেতের প্রাক্তন।

আর সে ফিরে আসতেই শ্যামলী-অনিকেতের মাঝে ভাঙ্গন ধরাতে নানান প্রচেষ্টায় লেগে আছে। আর অহনাকে সাহায্য করে চলেছে অনিকেতের বাড়ির সেই সমস্ত লোক যারা শ্যামলীকে মোটে পছন্দ করতে পারেনা। তবে শ্যামলীও অহনার কাছে হেরে যাবেনা। সে ভুঝে গেছে অহনা অনিকেতকে ভালোবাসেনা। ভালোবাসে তার টাকাকে।

তাই শ্যামলীও সমান তালে অহনার আসল মুখোশ অনিকেতের সামনে প্রকাশ করতে তৎপর হয়ে আছে। সম্প্রতি, অহনা অনিকেতের থেকে ২০ লক্ষ টাকা আত্মস্যাৎ করবে বলে নিজেকে নিয়ে একটা অপহরণের নাটক করে। যাতে তাকে সাথ দেয় অরু। তবে শ্যামলীও অনিকেতের ওই কষ্টের টাকা বাঁচাবে বলে পণ করেছিল।

আরও পড়ুনঃ মধুবনীর সিদ্ধান্ত ভেঙে দিল ‘মিহি’র স্বপ্নের পরিবার! রইল ধামাকা পর্ব

তাই নিজেকে বিপদে ফেলে টাকা বাঁচাতে চেষ্টা করেছিল শ্যামলী। হাতাহাতি করতে গিয়ে শ্যামলীকে গুলি করে পালায় অরু। শ্যামলী তার মুখ না দেখতে পেলেও তার চোখ দুটো ভোলেনি। বর্তমানে অনিকেতের কঠিন প্রার্থনার জেরে শ্যামলী বেঁচে ফিরেছে। নাহলে সে একপ্রকার শেষ হয়েই গিয়েছিল।

আর বাড়ি ফিরতেই নিজের উপর গুলি চালানো সেই আততায়ী কে চিনে ফেলল শ্যামলী। হঠাৎ করেই অরুকে পাশ থেকে দেখে শ্যামলীর মনে সন্দেহ হয়। আর সে সামনাসামনি অরুকে দেখে বলে অরুর চোখ দুটো হুবহু সেই চোখ যে তাকে গুলি করেছিল। একথা শুনে সকলেই হতবাক হয়ে যায়। তবে আপনাদের কি মনে হয় অরু এত তাড়াতাড়ি ধরা পরে যাবে? নাকি আবার বেঁচে যাবে?

× close ad