‘এই পথ…..’ এর পর ফের জি বাংলায়, জনপ্রিয় অভিনেতার সাথে জুটি বেঁধে ফিরছেন অন্বেষা

Annwesha Hazra : বাংলা বিনোদন জগতে দর্শকদের বেশ পছন্দের একজন অভিনেত্রী হলেন অন্বেষা হাজরা। জি বাংলার (Zee Bangla) ‘এই পথ যদি না শেষ হয়’ থেকে

Nandini

actress annwesha hazra coming on zee bangla soon with new serial

Annwesha Hazra : বাংলা বিনোদন জগতে দর্শকদের বেশ পছন্দের একজন অভিনেত্রী হলেন অন্বেষা হাজরাজি বাংলার (Zee Bangla) ‘এই পথ যদি না শেষ হয়’ থেকে অভিনেত্রী দর্শকের কাছে উর্মি হিসাবেই বেশি পরিচিত। তার অভিনয় নজর কেড়েছিল দর্শকের। পাশাপাশি উর্মি-সাত্যকি অর্থাৎ অভিনেতা ঋত্বিক আর অন্বেষার জুটির রসায়ন পর্দায় ছড়িয়ে দিয়েছিল ‘সর্মি’ ম্যাজিক।

আর তাইতো ধারাবাহিকটি শেষ হওয়ার পরেও দর্শক ওই জুটিকে নতুন ভাবে দেখার অপেক্ষায় রয়েছেন। যদিও ‘এই পথ যদি না শেষ হয়’ এর পর এখনও পর্যন্ত অন্বেষা এই ঋত্বিককে নতুন কোনো সিরিয়ালে আর জুটি বাঁধতে দেখা যায়নি। অভিনেত্রী স্টার জলসায় অভিনেতা সৌরজিতের বিপরীতে ‘সন্ধ্যাতারা’য় অভিনয় করেছেন।

তার সন্ধ্যা চরিত্রটিও দর্শকের ভালোবাসা পেয়েছে। তবে উর্মি চরিত্রের মত অতটা জনপ্রিয়তা পায়নি। এবার জানা গেল অভিনেত্রী আবার ফিরছেন জি বাংলায়। জি বাংলার আসন্ন সিরিয়ালে এই জনপ্রিয় অভিনেতার সাথে জুঁটি বাঁধতে চলেছেন তিনি। ইতিমধ্যে, ধারাবাহিকের প্রোমো শ্যুট হয়ে গেছে বলেই জানা যাচ্ছে।

আরও পড়ুনঃ সাধুদার কথায় চমকে উঠল ‘জ্যাস’, নতুন কেসে কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি জগদ্ধাত্রী-স্বয়ম্ভু!

জি বাংলার এই আসন্ন ধারাবাহিকটি আসতে চলেছে যীশু উজ্জ্বল সেনগুপ্তর প্রোডাকশনে। সিরিয়ালটি পরিচালনা করবেন গোপাল চক্রবর্তী। এটি একটি পারিবারিক গল্প নিয়ে তৈরী সিরিয়াল হতে চলেছে। আর পর্দায় অভিনেত্রী অন্বেষার বিপরীতে দেখা যাবে অভিনেতা নীলাঙ্কুর মুখোপাধ্যায়(Nilankur Mukhopadhyay)কে। যাকে কালারস্ বাংলার পর্দায় ‘রাম কৃষ্ণা’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল।

এবার অভিনেতা জুটি বাঁধবেন অন্বেষা হাজরার সাথে। তাদের জুটি কেমন হতে চলেছে সেই নিতে ইতিমধ্যেই বেশ উৎসাহিত অনুরাগীরা। ভক্তরা অপেক্ষায় আছেন আগত সিরিয়ালের। পাশাপাশি জি বাংলার দুটি নতুন সিরিয়াল দুপুরের স্লটে সম্প্রচার করবে। এটি অন্বেষার নতুন সিরিয়ালটির স্থানও কি সেই দুপুরের স্লটেই হবে? সেই নিয়ে চিন্তায় ভক্তরা।

× close ad