ইরার কথায় স্মৃতি ফিরে পেল সূর্য! রইল ‘অনুরাগের ছোঁয়া’ ধামাকা পর্ব

Anurager Chowa : বর্তমানে স্টার জলসার (Star Jalsha) সবচেয়ে পুরোনো সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’। একটা সময় পরপর সপ্তাহ ধরে এই সিরিয়াল জায়গা করে নিয়েছিল ‘টিআরপি’ তালিকায়

Nandini

anurager chowa serial surja got his memory back for ira

Anurager Chowa : বর্তমানে স্টার জলসার (Star Jalsha) সবচেয়ে পুরোনো সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’। একটা সময় পরপর সপ্তাহ ধরে এই সিরিয়াল জায়গা করে নিয়েছিল ‘টিআরপি’ তালিকায় প্রথম স্থানে। তবে গল্পের বিভিন্ন মোড় এর সাথে সাথে ধারাবাহিকের টিআরপিতেও দেখা গেছে আমূল পরিবর্তন। তবে এই ধারাবাহিক এখনও নিজের জায়গা ধরে রাখতে একই ভাবে টক্কর দিয়ে চলেছে নতুনদেরকে।

বর্তমানে ধারাবাহিকের গল্পে যে মোড় এসেছে। তাতে গল্প আবার নতুন করে শুরু হয়েছে। সূর্য আর দীপার প্রেমটা নতুন করে ফুটে উঠেছে পর্দায়। বর্তমানে তারা দুইজনেই ডাক্তারি ছাত্রছাত্রী। একই কলেজে নতুন করে জীবনের সাথে সাথে প্রেমের সূত্রপাত করেছে সূর্য-দীপা। সূর্য স্মৃতি হারিয়েছে বেশ কিছু বছরের। সে ফিরে গেছে নিজের স্টুডেন্ট জীবনে।

anurager chowa serial surja's family try to remiend him past

তাই দীপা হাল না ছেড়ে লাবণ্য সেনগুপ্তর উৎসাহে নিজেও ডাক্তারিতে ভর্তি হয়। আর সেখানেই আবার সূর্যর মনে জায়গা করে নেয় সে। কিন্তু ইরা বর্তমানে সূর্যর স্ত্রী। আর তাই সে নিজের জায়গা ছাড়তে নারাজ। সে চেষ্টা করে চলেছে কিভাবে সূর্যকে সবটা মনে করানো যায়। তাই দীপা আর সূর্যকে কাছাকাছি আসতে দেখেই ইরা সূর্যকে তার অতীত মনে করানোর চেষ্টা করে।

আরও পড়ুনঃ ‘পাপার বাড়ি যাবোনা’, মিহির কারণে আলাদা হতে চলেছে ঋক-মধুবনীর পথ!

anurager chowa serial surja fell from upstair

সূর্য দীপাকে নিজের স্মৃতিতে দেখতে পায় বউ সাজে। সূর্যর সব কিছু ঘেঁটে যায়। তবে লাবণ্য সেনগুপ্ত ইরাকে চুপ করতে স্বমহিমায় ফিরে এসেছেন আবার। তবুও সূর্য শুধু দীপার বউ সাজ ছাড়া আর কিচ্ছু মনে করতে পারেনা। তখন বাদেও হয়ে তাকে গোটা পরিবারের লোকজন তার অতীত মনে করাতে থাকে। কিন্তু সূর্য সেটা সহ্য করতে পারেনা। আর নিজের বেখেয়ালে উপর থেকে পড়ে যায়।

× close ad