সংসার শুরুর আগেই হাজির ‘সতীন’, রোদ্দুর-ময়নার বৌভাতে ফিরল গুঞ্জা

Puber Moyna : জি বাংলার (Zee Bangla) ‘পুবের ময়না’ সিরিয়ালটি টিআরপি তালিকায় বিশেষ জায়গা করে নিতে না পারলেও দর্শক মনে একটু একটু করে জায়গা করে

Nandini

puber moyna serial gunja return between raddur and moyna

Puber Moyna : জি বাংলার (Zee Bangla) ‘পুবের ময়না’ সিরিয়ালটি টিআরপি তালিকায় বিশেষ জায়গা করে নিতে না পারলেও দর্শক মনে একটু একটু করে জায়গা করে নিচ্ছে। ময়না চরিত্রটি বেশ পছন্দের হয়ে উঠছে দর্শকমহলে। গল্পে এখন সেই মোড় এসেছে যা দর্শক প্রথম প্রোমোতে দেখেছিল। ময়নার সাথে রোদ্দুরের জীবন এক সুতোয় বাঁধা পড়েছে। তারা নতুন জীবন শুরুর পথে।

গুঞ্জা রোদ্দুরকে ঠকালে রোদ্দুরের মা সেটা কিছুতেই সহ্য করতে পারেননা। তিনি একপ্রকার জোড় করে ময়না আর রোদ্দুরকে বাধ্য করেন বিয়ের পিঁড়িতে বসতে। মায়ের কথা ফেলতে না পেরে তারা রাজি তো হয়ে যায়। কিন্তু সকলের অলক্ষ্যে তারা একে অপরের সাথে কঠিন চুক্তিপত্রে বাঁধা পরে। ময়না রোদ্দুরকে কথা দিয়েছে সে নিজের পায়ে দাঁড়ালে চলে যাবে তার বাড়ি থেকে।

puber moyna serial moyna win against gunja's conspiracy

এদিকে রোদ্দুর কলের পুতুলের মত একের পর এক নিয়ম মেনে চলেছে বিয়ের। বৌভাতের অনুষ্ঠান শুরুর আগেই রোদ্দুরের মুখোমুখি এসে দাঁড়ায় গুঞ্জা। গুঞ্জা সপরিবারে রোদ্দুরের কাছে ক্ষমা চাইতে আসে। রোদ্দুরকে তাকিয়ে শ্রেয়াসের সাথে পালিয়ে গেলেও, শ্রেয়াসের কাছে গুঞ্জা নিজেই ঠকে গেছে। তাই নিজের ভুল শুধরে নিতে বাড়িতে ফিরে যায় গুঞ্জা।

আরও পড়ুনঃ বিয়ের পরেও পাবে না স্ত্রীর অধিকার, ফুলশয্যার রাতেই এল চুক্তিপত্র! রইল ‘পুবের ময়না’র আগাম পর্ব

আর নিজেকে নির্দোষ সাজিয়ে সমস্ত দোষটা শ্রেয়াসের ঘাড়ে দিয়ে দেয় গুঞ্জা। আর সেই একই কথা সে রোদ্দুরকেও বলে। গুঁজে রোদ্দুরের সাথে আলাদা করে কথা বলে সব ভুল বোঝাবুঝি মেটানোর কথা বলে। রোদ্দুরের মা এতে চরম আপত্তি করে কারণ রোদ্দুর আর ময়নার এখন বিয়ে হয়ে গেছে।

কিন্তু সবাইকে উপেক্ষা করে রোদ্দুর গুঞ্জার সাথে আলাদা করে কথা বলতে রাজি হয়ে যায়। রোদ্দুরের জীবনে কি গুঞ্জা আবার জায়গা করে নেবে এবার সেটাই দেখার? যতই হোক গুঞ্জা রোদ্দুরের ভালোবাসা আর ময়না এখন রোদ্দুরের কর্তব্য। তাই রোদ্দুর কাকে বেছে নেবে সেটা দর্শকের কাছে এখন বিরাট বড় প্রশ্ন।

× close ad